BOLLYWOOD

দাউদ গ্যাং মেরেছে সুশান্তকে, চাঞ্চল্যকর দাবি করলেন প্রাক্তন গোয়েন্দা আধিকারিকের

বলিউড তারকা সুশান্ত সিংহ রাজপুতের আত্মহত্যার ঘটনার সঙ্গে এবার আন্ডারওয়ার্ল্ডে যোগের সন্দেহ প্রকাশ করলেন প্রাক্তন র অফিসার এনকে সুদ।
সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু বলিউডের অন্ধকার দিককে সামনে নিয়ে এসেছে। তাঁর মৃত্যুর পর বিভিন্ন তত্ত্ব উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়। সলমান খান, মহেশ ভাট, করণ জোহর সহ বলিউডের বড় বড় নাম জড়িত রয়েছে সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর পিছনে, অভিযোগ উঠছে এমনটাই।

 এবার আন্ডারওয়ার্ল্ডে যোগের সন্দেহ প্রকাশ করলেন প্রাক্তন র অফিসার এনকে সুদ। তাঁর দাবি, একেবারে নিখুঁতভাবে ছক কষে সুশান্তকে খুন করা হয়েছে। সুদের দাবি, কুখ্যাত ডন দাউদ ইব্রাহিম এখন মুম্বইতে না থাকলেও রাশ এখনও তার হাতে রয়েছে। পেশীবল, অর্থ ও উচ্চপদে আসীনদের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগের মাধ্যমে দাউদ এখনও মুম্বইয়ের অপরাধ জগতকে নিয়ন্ত্রণ করে। এ কথা উল্লেখ করে সুদের সন্দেহ দাউদের কোনও শাগরেদের হাতে সুশান্তর খুন হওয়ার জোরাল সম্ভাবনা রয়েছে। সুদের দাবি, গত কয়েকমাসে সুশান্তকে হুমকি দেওয়া হচ্ছিল। এজন্য তিনি প্রায় ৫০ বার সিম কার্ড বদলেছিলেন। কেউ তাঁকে খুন করে ফেলতে পারে, এই আশঙ্কায় অভিনেতা গাড়িতে ঘুমোতেন বলেও তাঁর দাবি।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close