Tollywood NewsTop Stories

চীনা অ্যাপ স্পনসর ,সেরা অভিনেতা’র পুরস্কার প্রত্যাখ্যান করলেন জিৎ!

চীনা এপ্লিকেশন 'হেলো ' স্পনসর থাকায় পুরস্কার প্রত্যাখ্যান করলেন জিৎ

Story Highlights
  • পুরস্কার বিতরণী অনুষ্ঠানের স্পনসর হিসেবে যুক্ত রয়েছে চিনা সংস্থা, আর ঠিক সেই কারণেই দেশের সম্মানে পুরস্কার প্রত্যাখ্যান করলেন জিৎ।

সেরা অভিনেতা’র পুরস্কার প্রত্যাখ্যান করলেন জিৎ!ইন্দো-চিন উত্তেজনার আঁচ এবার টলিউডে! লাদাখের গালওয়ান সীমান্তে চোখ রাঙাচ্ছে লালফৌজ। চিনাবাহিনী যেভাবে ভারতীয় জমি দখলের অভিযান চালাচ্ছে, তার বিরুদ্ধে এবার গর্জে উঠলেন টলিউড অভিনেতা জিৎ। তবে নিজস্ব ভঙ্গীতে। একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের স্পনসর হিসেবে যুক্ত রয়েছে চিনা সংস্থা, আর ঠিক সেই কারণেই দেশের সম্মানে পুরস্কার প্রত্যাখ্যান করলেন জিৎ। “সীমান্তে গিয়ে লড়তে না পারলেও নিজের দেশের জন্য এটুকু তো করাই যায়!” সাফ মন্তব্য টলিউড অভিনেতার।

দিন দুয়েক আগেই চিনা অ্যাপ টিকটককে নিষিদ্ধ করা নিয়ে সওয়াল করেছিলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। পাশাপাশি তৃণমূলের যুবশক্তির রাজ্য কো-অর্ডিনেটর তথা অভিনেতা সোহম চক্রবর্তীরও মন্তব্য ছিল, “অ্যাপ ব্যান করলে তো আর শহিদরা ফিরে আসবেন না!” তবে সেদিক থেকে একেবারে উলটো পথে হেঁটেই অভিনব সিদ্ধান্ত নিলেন টলিউড সুপারস্টার জিৎ ।দর্শককের বিচারে সেরা অভিনেতার শিরোপা জিতেছিলেন জিৎ।

On winning the digital Award

From the past few days many of you have reached out as to why I am not expressing my thoughts over my win. So here I am speaking from the heart. With no intentions or whatsoever to hurt anyone.

Posted by JEET on Tuesday, 30 June 2020

অভিনেতা জিতের (Jeet) মন্তব্য, “যে সমস্ত দর্শকরা আমাকে ভোট দিয়েছেন, যাঁরা আমাকে ভালবাসেন, তাঁদের অসংখ্য ধন্যবাদ। পুরস্কার পেতে কার না ভাল লাগে বলুন! পরিবারের সদস্যরা, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব সবাই খুশিও হয়। বিশেষ করে বাড়ির বাচ্চারা ট্রফি দেখলেই আনন্দ পায়। কিন্তু এই পরিস্থিতিতে সংশ্লিষ্ট সংস্থার দেওয়া পুরস্কার গ্রহণ করতে কিছুতেই আমার মন সায় দিচ্ছে না!”

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close