Tollywood News
Trending

এই প্রথমবার সৃজিতের পরিচালনায় দেখা যেতে পারে জিৎকে

একসঙ্গে কাজ করতে চলেছেন সুপারস্টার নায়ক জিৎ ও পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। দুই তারকার মধ্যে প্রাথমিক কথাবার্তাও নাকি সম্পন্ন হয়েছে। এবার চূড়ান্ত সিদ্ধান্তের জন্য অপেক্ষা।
সবকিছু ঠিক থাকলে এই প্রথমবার কলকাতার কমার্শিয়াল ছবির অন্যতম সুপারস্টার জিৎ কাজ করবেন আরবান ছবির অন্যতম ‘হিটমেকার’ সৃজিতের পরিচালনায়। ছবিটি নির্মিত হবে নায়ক জিতের প্রযোজনা সংস্থার ব্যানারে।
প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, লকডাউনের আগে এই ছবি নিয়ে সৃজিত ও জিতের একদফা কথাবার্তা হয়। তবে এর পরে তারা কী করতে চলেছেন, তা নিয়ে মুখ খুলছে না দুপক্ষের কেউই। ছবিতে জিৎকে একটা ভিন্ন রূপে দেখা যাবে বলেই মনে করা হচ্ছে।

এ বছর জিৎ ও মিমি চক্রবর্তী অভিনীত ‘বাজ়ি’ ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ছবিটি শুটিং বিদেশে শুরু হওয়ার পর পরই বিশ্বজুড়ে করোনাভাইরাসের প্রাণ নেয়ার খেলা শুরু হয়ে যায়। যার কারণে মাঝপথে আটকে আছে সে ছবির কাজ। তবে শিগগিরই সেটির কাজ শুরুর কথা রয়েছে। এছাড়া জিতের প্রযোজনায় ‘সুইৎজ়ারল্যান্ড’ নামে আরেকটি ছবির পোস্ট প্রোডাকশনও শুরু হবে।

অন্যদিকে, পুজায় সৃজিতের ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’-এর ঘোষণা ইতোমধ্যে হয়ে গেছে। ওয়েবের জন্য পরিচালক আনতে চলেছে ‘ফেলুদা’ সিরিজ়ও। তবে সবকিছুকে ছাপিয়ে নায়ক-প্রযোজক জিৎ ও পরিচালক সৃজিতের হাত মেলানো যে দর্শকদের জন্য একটা দারুণ ‘সারপ্রাইজ়’ হতে চলেছে, তাতে কোনো সন্দেহ নেই।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close