BOLLYWOOD

সুশান্ত সিং রাজপুতের ‘দিল বেচারা’ দেখার পর দুঃখ প্রকাশ করলেন কৃতী স্যানন

তোমার না বলা কথার মধ্যে একটা যাদু আছে। যখন তুমি কিছু বলনা মানে তুমি অনেক কিছু বলছ!”

 ২৪ জুলাই ২০২০-তে মুক্তি পেয়েছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’। অসংখ্য অনুরাগীর মতোই বলিউডের সেলিব্রিটিরাও উদযাপন করেছেন সুশান্তের শেষ ছবি। ডিজনি প্লাস হটস্টারে প্রিমিয়ারের সময়ই সেই ছবি দেখেছেন অনেকে। সেকথা জানিয়েছে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছিলেন তাঁরা। রবিবার কৃতী শ্যানন পোস্ট করলেন তাঁর দিল বেচারা দেখার অভিজ্ঞতা।

তিনি জানিয়েছেন আরও একবার তার মন ভাঙল। জানা গিয়েছে, একটা সময়ে কৃতির সঙ্গে ঘনিষ্ট বন্ধুত্বপূর্ণ সম্পর্ক কাটিয়েছে সুশান্ত। সুখ দুঃখের অনেক কথাই তারা একে অপরের কাছে বলত। অভিনেত্রী বলেন,  “ ম্যানির মধ্যে আমি তোমায় জীবিত দেখেছি। আমি জানি এই চরিত্রটা করতে তুমি কতটা গভীরে প্রবেশ করেছিলে। তোমার না বলা কথার মধ্যে একটা যাদু আছে। যখন তুমি কিছু বল না, মানে তুমি অনেক কিছু বলছ!”

দিল বেচারার পরিচালক মুকেশ ছাবরার প্রশংসা করেছেন কৃতি। তিনি বলেন, আমি জানি এই ছবিটি সবসময় আপনার কাছে আমরা যা ভাবছি তার চেয়েও অনেক বেশি আপনার কাছে। আপনি প্রথম ছবিতেই আমাদের অনেক বেশি আবেগে টেনে নিয়ে গিয়েছেন।” অভিনেতা তার পোস্টে লিখেছেন।

আগামী দিনে আরও ভাল ছবি করার জন্য সঞ্জনার পিঠ চাপড়েছেন অভিনেত্রী। কৃতি সানন ও সুশান্ত সিং রাজপুত একসঙ্গে ২০১৭ সালে মুক্তি পাওয়া রাবতা ছবিতে অভিনয় করেছিলেন।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close