BOLLYWOOD
Trending

‘দিল বেচারা’ থেকে ‘দ্য ফ্যামিলি ম্যান 2’ , আগামী মাসগুলিতে ওটিটি রিলিজ তালিকা

এক ঝলকে দেখে নিন

বেশ কয়েকজন অভিনেতা ও অভিনেত্রীর সিনেমা এবং ওয়েব সিরিজ আগামী মাসগুলিতে বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্মে প্রকাশিত হবে। সেই লিস্টটি দেখে নিন

“দিল বেচারা” ছবিতে সুশান্ত সিং রাজপুত : প্রয়াত সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি “দিল বেচার” মুক্তি পাবে ডিজিটালে। “দিল বেচারা” হল হলিউডের রোমান্টিক সিনেমা “দ্য ফল্ট ইন আওয়ার স্টারস” এর অফিসিয়াল রিমেক, একই নামের জন গ্রিনের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে। ছবিতে সুশান্তের বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী সঞ্জনা সঙ্ঘি। এটি 24 জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি + হটস্টারে প্রিমিয়ার করবে।

অভিষেক বচ্চন অভিনীত ব্রেইথ : ২  : অভিষেক বচ্চন ডিজিটাল আত্মপ্রকাশ করবেন “ব্রেইথ : ২” দিয়ে। এটি দক্ষিণ অভিনেত্রী নিত্যা মেনেনের ডিজিটাল আত্মপ্রকাশকেও চিহ্নিত করে। শোতে সায়ামি খেরও অভিনয় করেছেন । অভিনেত্রী অমিত সাধ, যিনি “ব্রেথ” এর প্রথম মরসুমে তার অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছিলেন, আবারও ইন্সপেক্টর কবির সাওয়ান্তের ভূমিকায় অভিনয় করবেন তিনি। এবার অভিষেককে তার নিখোঁজ মেয়েকে খুঁজে বের করার মিশনে দেখা যাবে। পরিচালক মায়াঙ্ক শর্মা ভবানী আইয়ার, বিক্রম তুলি, আরশাদ সৈয়দের সাথে এই সিরিজটি সহ-রচনা করেছেন। সিরিজটি 10 ​​জুলাই থেকে অ্যামাজন প্রাইম ভিডিওতে দেখা যাবে ।

বিদ্যা বালান অভিনীত “শকুন্তলা দেবী”   :”শকুন্তলা দেবী” অভিনেত্রী বিদ্যা বালানকে গণিত প্রতিভা শকুন্তলা দেবী হিসাবে দেখা যাবে । আনু মেনন-পরিচালিত ছবিটি শাকুন্তলার জীবনের উপর ভিত্তি করে নির্মিত, যিনি কয়েক মিনিটের মধ্যে অবিশ্বাস্যরকম জটিল গণনা করার সহজাত দক্ষতার জন্য হিউম্যান কম্পিউটার হিসাবে সর্বজনস্বীকৃত। ছবিটি অ্যামাজন প্রাইম ভিডিওতে ৩০শে জুলাই প্রিমিয়ার করবে।

জানভি কাপুর অভিনীত  গুঞ্জন স্যাক্সেনা: দ্য কারগিল গার্ল” :  COVID-19 সংকটের মধ্যে জানভি কাপুর অভিনীত ” গুঞ্জন স্যাক্সেনা: দ্য কারগিল গার্ল ” সরাসরি-ও-টিটি-তে মুক্তি পেতে চলেছে। ছবিটি ভারতীয় বিমানবাহিনীর লড়াইয়ের পাইলট গুনজান সাক্সেনার জীবন থেকে অনুপ্রাণিত হয়েছে এবং শীর্ষক চরিত্রে অভিনয় করেছেন জানভী। ১৯৯৯ সালের কারগিল যুদ্ধের সময় সাক্সেনা যুদ্ধের অঞ্চলে প্রবেশ করেছিলেন। শরণ শর্মা পরিচালিত এই সিনেমাটিতে আরও অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, অঙ্গদ বেদী, ভিনিত কুমার, মানব বিজ এবং আয়েশা রাজা। এটি নেটফ্লিক্সে প্রকাশিত হবে।

সইফ আলী খান অভিনীত দিল্লি : সইফ ইতিমধ্যে “স্যাক্রেড গেমস” দিয়ে একটি দুর্দান্ত ওটিটি অভিষেক করেছেন। ভারতীয় রাজনীতির অন্ধকার প্রান্তকে নিয়ে নির্মিত “টাইগার জিন্দা হ্যায়” পরিচালক আলী আব্বাস জাফরের শো “দিল্লি ” তে তিনি মিডিয়ামে ফিরে আসেন। শো টিতে আরও অভিনয় করেছেন সুনীল গ্রোভার, মোহাম্মদ জিশান আইয়ুব এবং সারা জানে ডায়াস। এটি অ্যামাজন প্রাইম ভিডিওতে দেখা যাবে ।

মনোজ বাজপেয়ী এবং সামান্থা আক্কিনেনি অভিনীত ” দ্য ফ্যামিলি ম্যান 2″ :মনোজ বাজপেয়ী “দ্য ফ্যামিলি ম্যান” এর দ্বিতীয় পার্ট নিয়ে ফিরেছেন, এবং তার সাথে দেখা যাবে দক্ষিণী তারকা সামান্থা আক্কেনিেনি। বাজপেয়ী প্রথম শোয়ের মাধ্যমে মুগ্ধ করেছিলেন দর্শককে , সামান্থা এর আগে নেটফ্লিক্সে প্রকাশিত তামিল ছবি “সুপার ডিলাক্স” সিনেমাতে তার ভূমিকায় আকর্ষণ করেছিলেন। “দ্য ফ্যামিলি ম্যান ২ ” অ্যামাজন প্রাইম ভিডিওতে দেখা যাবে ।

কুনাল খেমু অভিনীত অভয় ২ : কুনাল খেমু অভিনীত অভয় মুগ্ধ করেছিল দর্শককে ।গল্পগুলি সত্য ঘটনা সম্পর্কে। অভয় প্রতাপ সিংহ একজন তীক্ষ্ণ তদন্তকারী কর্মকর্তা সম্পর্কে এটি ক্রাইম থ্রিলার।
“অভয় প্রতাপ সিং, ফিরে আসছেন। দ্বিতীয় মরসুমের জন্য প্রস্তুত হন। ZEE5 এ শীঘ্রই আসছে ”

কঙ্কনা সেনশর্মা এবং মোহিত রায়না অভিনীত মুম্বাই ডায়রিজ ২৬ /১১ : এই সিরিজটি ২ নভেম্বর ২০০৮ সালের হাসপাতালে সংঘটিত সন্ত্রাসী হামলার একটি কাল্পনিক বিবরণ বর্ণনা করবে বলে আশা করা হচ্ছে। নিখিল আডওয়ানির পরিচালনায় এটি অ্যামাজন প্রাইমে প্রকাশিত হবে ভিডিও।

 

 

 

 

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close