লকডাউন সচেতনতা নিয়ে ছবি বানালেন জয়জিৎ

A New Design Made with PosterMyWall লকডাউন সচেতনতা নিয়ে ছবি বানালেন জয়জিৎ
Share it

লকডাউন আবার বাড়ছে। মানুষ এখন গৃহবন্দী। বলতে পারেন সবাই একটাই ভয়ে ভীত। আর সেটা হল কভিড – ১৯। টালিগঞ্জ পাড়াটা এখন খাঁ খাঁ করছে। সেটা সকাল বিকাল সন্ধ্যা সব সময়৷ কিন্তু ক্রিয়েটিভ মানুষরা কি চুপচাপ বসে থাকতে পারে? তাই এই লকডাউনে কেউ কেউ শর্ট ফিল্ম, কেউ কেউ মিউজিক ভিডিও আবার কেউ কেউ লিরিকাল স্টোরি তৈরি করছেন বাড়িতে বসেই। তেমন একটি গল্পের সৃষ্টি করেছেন অভিনেতা জয়জিৎ ব্যানার্জির।। আর সেই গল্পে অভিনয় করেছেন অভিনেতা বিশ্বনাথ বসু, চন্দানী সাহা, রনদেব বোস, উষানী রায়, গৌরব রায়চৌধুরী, সন্দীপ্তা সেন, ভাবনা ব্যানার্জি, সিলটন পাল, মেহতাব হোশেন, যশোজিৎ ব্যানার্জি, জয়জিৎ ব্যানার্জি প্রমুখ।

সাবজেক্ট কে ছেড়ে যখন অবজেক্ট কথা বলে এমন একটি কনসেপ্ট তুলে ধরেছেন এই গল্পে। বলাইবাহুল্য মুক্তিতে বেশ প্রশংসা পেয়েছে দর্শকদের কাছে এই গল্প। করোনা থেকে নিজেদের কে বাইরে না বেড়ানোর বার্তা ফুটে উঠেছে এই গল্পে। আমদের মন বাইরে বেড়াতে চাইলেও আজ আমাদের বাড়ির অবজেক্ট গুলো চায়না বাড়ির বাইরে যেতে।

এক্ষুনি দেখে নিন সেই গল্প ক্লিক করুন নিচের লিংকে।।

To u from us#humanityBiswanath BasuChandni SahaRanadeb BoseUshasi RayGourab Roy ChowdhuryGourab Roy ChowdhurySandipta SenBhavana BannerjeeShilton PaulMehtab HossainJashojeet BanerjeeEdiview StudiosJoyjit Banerjee

Posted by জয়জিৎ ব্যানার্জী on Tuesday, 12 May 2020

How useful was this post?

Click on a star to rate it!

Average rating 5 / 5. Vote count: 1

No votes so far! Be the first to rate this post.

As you found this post useful...

Follow us on social media!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com