Tollywood News

ইন্টারনেট দুনিয়ার এই কালো জগতটাকেই তুলে ধরবে পাসওয়ার্ড

আমরা সকলেই প্রায় কমবেশি প্রতারিত হচ্ছি, যেন একটা টাইম বোমার সামনে বসে রয়েছি। এবার সময় এসেছে নেটদুনিয়ার অন্ধকার দিকটার সঙ্গে লড়াই করার।

আর এবার যুদ্ধ হলে যুদ্ধটা হবে দুটো ল্যাপটপের মধ্যে। বিষয়টা শুনতে অবাক লাগলেও এটাই কঠিন বাস্তব। আর ইন্টারনেট দুনিয়ার এই কালো জগতটাকেই তুলে ধরবে দেব-রুক্মিনী-পরমব্রত-পাওলি অভিনীত ছবি ‘পাসওয়ার্ড’।

রবিবারই প্রকাশ্যে এসেছে পাসওয়ার্ডের টিজার। যেখানে নেট দুনিয়ার কালো জগতের কথাই উঠে এল ‘পাসওয়ার্ড’-এর টিজারে।

jISlqNe ইন্টারনেট দুনিয়ার এই কালো জগতটাকেই তুলে ধরবে পাসওয়ার্ডjISlqNe ইন্টারনেট দুনিয়ার এই কালো জগতটাকেই তুলে ধরবে পাসওয়ার্ড

এর আগে ‘পাসওয়ার্ড’-এর প্রথম টিজারে বেশকিছু বিষয়ে প্রশ্ন তোলা হয়েছিল। যেমন ”আপনি কখনও সেলফি তোলার সময় আপনার ফ্রন্ট ক্যামেরার দিকে মন দিয়ে তাকিয়েছেন?

dfr 3 ইন্টারনেট দুনিয়ার এই কালো জগতটাকেই তুলে ধরবে পাসওয়ার্ড

এটিএম মেশিনে লাগানো ফেস ক্যামেরার ঠিক কী কাজ তা কখনও ভেবেছেন? ইমেল না আধার, হোয়াটসঅ্যাপ না টুইটার, ফেসবুক না ফেসঅ্যাপ কোনটা আপনার নতুন আইডেন্টিটি? হ্যাজট্যাগ শব্দটা তো শুনেছেন, তবে কখনও গভীরে ভেবেছেন সেটা কী?”

jISlqNe ইন্টারনেট দুনিয়ার এই কালো জগতটাকেই তুলে ধরবে পাসওয়ার্ড

এই যুগে দাঁড়িয়ে আমরা প্রায় কমবেশি সকলেই ইন্টারনেটে বুঁদ হয়ে থাকি। তবে কখনওই ভেবে দেখি না এসবের মধ্যে দিয়ে আমদের নিজের অজান্তেই অনেক গোপন তথ্যই নেটদুনিয়ায় ফাঁস হয়ে যাচ্ছে। ডার্ক ওয়েব মানুষের অন্ধকার ভবিষ্য়তের মতোই একটা বিষয়।

সেই অনলাইন ফ্রড বা ডার্ক ওয়েবের মতো বিষয় নিয়েই আসছে দেবের নতুন ছবি ‘পাসওয়ার্ড’।

 

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close