চেন্নাই অ্যাপেলোর চিকিৎসা পরিষেবা এই রাজ্যের মানুষের কাছে পৌঁছে দিতে নৈহাটি শুরু হয়েছে অ্যাপেলো ক্লিনিক পরিষেবা

নৈহাটি অঞ্চলের মানুষের কাছে চেন্নাই অ্যাপেলোর চিকিৎসা ব্যবস্হা চালু হয়েছে এই ক্লিনিকে। শনিবার নৈহাটির এই ক্লিনিকে চেন্নাই অ্যাপেলো হসপিটালের ইএনটি স্পেশালিস্ট ডাঃ ভেঙ্কাটা কার্তিকান ও গ্যাস্ট্রোলজিস্ট ডাঃ প্রীতি এম চিকিৎসা পরিষেবা বিষয়ে তুলে ধরেন।

ডাঃ কার্তিকান এদিন বলেন, তিন মাস অন্তর নৈহাটির এই ক্লিনিকে আসব এবং নাক, কান, গলার বিষয়ে যে কোনও চিকিৎসা পরিষেবা উপলব্ধ। ইএনটি বিষয়ে যদি কোনও সার্জারি করতে হয় তবে চেন্নাই অ্যাপেলোতে পাঠানো হয় এবং তা অল্পদিনেই সম্পন্ন হয়। বিভিন্ন সময়ে কলকাতা কিংবা পশ্চিমবঙ্গের পাশাপাশি বাংলাদেশ থেকেও বহু মানুষ সমস্যা নিয়ে আসেন।

এছাড়াও ডাঃ প্রীতি বলেন, দৈনন্দিন জীবনে মানুষের খাদ্যাভাসে বিভিন্ন পরিবর্তন হওয়ায় শরীরের গ্যাস্ট্রো সমস্যা বৃদ্ধি পাচ্ছে এবং ফলে বহু রোগের জন্ম হচ্ছে। এই বিষয়ে যে কোনও চিকিৎসা পরিষেবা পেতে তিন মাস অন্তর এই ক্লিনিকে থাকব। যদি বৃহৎ সার্জারি ও চিকিৎসা পরিষেবা প্রয়োজন হয় তবেই চেন্নাইতে পাঠানো হবে। এই বিষয়ে ক্লিনিকের কর্ণধার শিব শঙ্কর বাবু বলেন, শুধু এই দুটি চিকিৎসা পরিষেবা ছাড়াও এর পাশাপাশি বিভিন্ন চিকিত্সক এখানে উপস্হিত থাকবেন এবং চিকিৎসা পরিষেবা পাওয়া যাবে। কোনও রোগীকে চেন্নাইতে পাঠানোর ক্ষেত্রে আমরা ব্যবস্হা করে দিই।

P.c : Bulan

 
Likes:
0 0
Views:
137
Article Categories:
HEALTHCARE

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com