‘সাগরদ্বীপে যকের ধন’-এর সন্ধানে পরমব্রত-কোয়েল

‘হেমলক সোসাইটি’ ছবিতে মন কেড়েছিল পরমব্রত চট্টোপাধ্যায় ও কোয়েল মল্লিক জুটি। তারপর তাঁদের আর সেভাবে একসঙ্গে দেখা যায় নি। এবার ফের একবার জুটি বেঁধেছেন পরমব্রত-কোয়েল। সৌজন্যে, ‘সাগরদ্বীপে যকের ধন’।

হ্যাঁ, ঠিকই ধরেছেন, পরিচালক সায়ন্তন ঘোষালের ‘যকের ধন’ ছবির সিক্যুয়েল এটি। মঙ্গলবার ২১ মে প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার। সোশ্যাল মিডিয়ায় পরিচালকের পাশাপাশি পোস্টারটি শেয়ার করেছেন কোয়েল ও পরমব্রত দুজনেই। এই পোস্টারটির অভিনবত্ব এটাই যে এটি একটি থ্রিডি পোস্টার।

গরমের ছুটির ফাঁকতালে অনেক ছাত্র-ছাত্রীই রোমাঞ্চে ভরা সিনেমা দেখতে পছন্দ করেন। তাঁদের জন্য এই সময় ‘সাগরদ্বীপে যকের ধন’ ছবির মুক্তির খবর সুখবর বৈকি। এর আগে পরিচালক সায়ন্তন ঘোষালে ‘যকের ধন’ ছবিটি মন কেড়েছিল অনেক সিনেমাপ্রেমীর। তাই তার সিক্যুয়েল হিসাবে ‘সাগরদ্বীপে যকের ধন’ ছবিটি নিয়েও একটু আলাদা আগ্রহ থাকবে তা আশা করাই যায়।

প্রসঙ্গত, এর আগে যকের ধন ছবিতে দেখা গিয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, সব্যসাচী চক্রবর্তী, কৌশিক সেন, রাহুল বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতা অভিনেত্রীদের।

তবে ‘যকের ধন’ সিক্যুয়েল, ‘সাগরদ্বীপে যকের ধন’ ছবিতে অভিনেতা অভিনেত্রীদের তালিকাটা অনেকটাই পরিবর্তন হয়েছে।

এই ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়, কোয়েল মল্লিক, ছাড়াও রয়েছেন গৌরব চক্রবর্তী, রজতাভ দত্ত, কাঞ্চন মল্লিক, শান্তিলাল মুখোপাধ্যায় সহ আরও অনেকেই। সায়ন্তন ঘোষালের এই ছবির প্রযোজনা করছে অভিনেত্রী কোয়েল মল্লিকে স্বামী নিসপাল সিং রানের প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মস।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com