আমির খান হলেন ওয়াকরু’র নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর

ইউফোরিক ইন্টারন্যাশনালের ওয়াকরু একটি পছন্দসই জুতো।তারা একটি নতুন মাইলফলক যোগ করে, মনোভাব ও মর্যাদার সাথে একটি নতুন ব্রান্ড পরিচয় করালো।আজ তারা তাদের সাথে যুক্ত করতে পেরেছে প্রখ্যাত অভিনেতা আমির খানকে।চিরকাল চলমান ও অগণিত মাধ্যমে ব্র্যান্ড প্রচারাভিযান ‘বি রেস্টলেস’ এর কার্যকরভাবে এই ধারণাটি তুলে ধরবেন আমির।

ওয়াকরু ২০১৩ সালে তাদের পথ চলা শুরু করে।নতুন বিভাগে পুরুষ, মহিলা এবং শিশুদের জন্য সুস, লাইফস্টাইল সুস, ক্যাজুয়াল সুস, স্যান্ডেল, লোফার ও ফ্লিপফ্লপ বাজারে আনলো।
এইদিন ব্যবস্থাপনা পরিচালক নুসহাদ ভেলুতেথথ বলেন “আমির খানকে ব্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে নিয়ে আসার জন্য আমরা উত্তেজিত।কারন তাঁর ব্যক্তিত্ব সম্পূর্ণভাবে ব্র্যান্ড তত্ত্বকে প্রতিধ্বনি করে।

 

আমির খান একজন পরিপূর্ণতাবাদী হিসাবে পরিচিত এবং দেশে এবং দেশের বাইরে তার উচ্চ সম্মান আছে।আমরা জানি যে তিনি ধারাবাহিকভাবে নতুন মাইলফলক অর্জনের চেষ্টা করে চলেছেন এবং সেইহেতু তিনি আমাদের ব্র্যান্ডের জন্য সঠিক উপযুক্ত।আগামি দিনে এই অনুষঙ্গে আমাদের পরিকল্পনা আমাদের গ্রাহকদের জন্য একটি স্থায়ী অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে একটি দৃঢ় ব্র্যান্ড উপস্থিতি তৈরী করা”।

P.C : Bulan Ghosh

 
Likes:
0 0
Views:
29
Article Categories:
BUSINESSFASHION

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com