‘হুইস্কি’তে মজলেন শ্রাবন্তী, ছবি পোস্ট করলেন নতুন বয়ফ্রেন্ড রোশন

বাড়িতে নতুন সদস্যের আগমন ঘটেছে শ্রাবন্তীর। আর তাকে একসঙ্গে স্বাগত জানালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিং। রোশন সিংয়ের সঙ্গে নাকি প্রেম করছেন শ্রাবন্তী। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলেই শোনা যায় একথা।

হুইস্কি, একটি ছোট্ট কুকুর ছানা। তাকেই একসঙ্গে আমন্ত্রন জানালেন তারা। ”বাড়িতে তোমাকে স্বাগত, হুইস্কি”, ইনস্টাগ্রামে এই লাইনটাই ছবির সঙ্গে পোস্ট করেছেন অভিনেত্রী। বাদ যাননি রোশন সিংও। তিনিও ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন নতুন সদস্যের সঙ্গে। লিখলেন, ”বাড়িতে তোমায় স্বাগত”।

দ্বিতীয় বিচ্ছেদ হওয়ার মাস ঘোরেনি তখনও অভিনেত্রী শ্রাবন্তীর। তখন থেকেই শোনা যাচ্ছে আবার নতুন প্রেম করছেন তিনি। আর তারপরেই জল্পনা শুরু হয়েছে দর্শকদের মনে। কিন্তু পাত্রটি কে? পাত্রের নাম রোশন সিং। পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু এই পাঞ্জাবি। ডিসেম্বর মাসে শ্রাবন্তীর ছোট বেলার ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিলেন রোশন। চর্চার সূত্রপাত সেখান থেকেই।

নতুন ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত শ্রাবন্তী। উড়ান ছবিতে সাহেব ভট্টাচার্যর বিপরীতে দেখা যাবে তাঁকে। কিন্তু এর ফাঁকেও সময় বের করে চর্চিত বয়ফ্রেন্ড রোশনের সঙ্গেই দোল খেলেছেন তিনি। শেয়ার করেছেন সেসব ছবিও। সুতরাং, ভোট, ময়দান এসবের লড়াই নিজেকে দূরে রেখে শুধু কাজে মন দেননি শ্রাবন্তী, বাকি কাজও দিব্যি করছেন।

 
Likes:
0 0
Views:
120
Article Tags:
Article Categories:
Tollywood News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com