আবারো মুখোমুখি জিৎ- দেব

ঈদের সিনেমা নিযে মুখোমুখি হচ্ছেন কলকতার জনপ্রিয় দুই হিরো দেব ও জিৎ। বক্স অফিস নিয়ে সর্বদাই তাঁদের টক্কর চলতেই থাকে। এ বলে আমায় দ্যাখ তো ও বলে আমায়। একটা সময় শোনা গিয়েছিল তাঁদের মধ্যেকার সব বিবাদ মিটে গিয়েছে। বাংলা ইন্ডাস্ট্রির স্বার্থেই তাঁরা ঠিক করেছেন একই সময়ে একই দিনে তাঁরা কোনও সিনেমা রিলিজি করবেন না।

কারণ এতে দর্শকের উপরে চাপ পড়ে, এছাড়াও সমস্যা হয় বক্সঅফিসেও। কেউই সুস্থ ভাবে ব্যবসা করতে পারে না। তাঁদের ভক্তরা অবশ্য মনে করেছিলেন, কথা বলে দাদারা সব ঠিক করে নেবেন। কারণ গত বছরেও দেবের ছবি মুক্তি পেয়েছিল পয়লা বৈশাখ আর পুজোতে। জিতের ছবি মুক্তি পেয়েছিল ঈদ আর দিওয়ালিতে। তবে এবছর উলটপুরাণ কেন মুখ খোলেননি কেউই।

ঈদেই মুক্তি পাচ্ছে জিতের শেষ থেকে শুরু। যার পরিচালনায় রয়েছেন রাজ চক্রবর্তী। সম্প্রতি তাঁদের শ্যুটিং হল লন্ডনে। অন্যদিকে রাজা চন্দের পরিচালনায় শ্য়ুটিং চলছে দেব-রুক্মিণী অভিনীত কিডন্যাপের। কিডন্যাপও মুক্তি পাবে এবছর ঈদে।

এরই মধ্যে নতুন চমক। জিৎ ঘোষণা করলেন তাঁর পরবর্তী ছবির। অংশুমান প্রত্যুষের পরিচালনায় জিৎ অভিনীত পার্টনার মুক্তি পাবে অগস্টে। বেশ কয়েকদিন বাদেই আবার অ্যাকশন ফিল্মে ফিরছেন তিনি। আবার তিনি ধরা দেবেন পুরনো অবতারে। এই নিয়ে তিনি নিজেই জানিয়েছেন ট্যুইটারে। রিটার্ন গিফ্টে এবার দেবভক্তরা কি পান সেটাই এখন দেখার।

 
Likes:
2 0
Views:
494
Article Categories:
Tollywood NewsTop Stories

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com