শেষ মুহূর্তে বদল, নুসরাতের জায়গায় এলেন শ্রাবন্তী

প্রথম পছন্দেই ছিলো অভিনেত্রী নুসরাত জাহানের নাম। তবে শেষ মুহূর্তে বদলাতে হলো সিদ্ধান্ত। নুসরাতের জায়গায় এলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তরে এটা রাজনীতির মাঠে নয়। ত্রিদিব রমন পরিচালিত ছবি ‘উড়ান’। আর সেই ছবির মূল ভূমিকার জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিলেন নুসরাতই। তবে, তার বদলে ছবিতে এলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

পরিচালক জানিয়েছেন, ‘নুসরাতই আমাদের প্রথম পছন্দ ছিল। তবে ডেট নিয়ে একটু সমস্যা হচ্ছিল। সেই কারণেই শ্রাবন্তীরে নেওয়া হয়েছে।’

জানা গেছে, ইতিমধ্যেই এই ছবি নিয়ে শ্রাবন্তীর সঙ্গে কাজ শুরু করেছেন পরিচালক। আগামী ৫ এপ্রিল থেকে শুরু হতে চলেছে শুটিং। এই ছবি ডিরেক্টর অব পিকচার্স হলেন অরবিন্দ কে। যিনি বলিউডে বেশ কয়েকটি বড় ছবির সিনোমাটোগ্রাফারের দায়িত্ব সামলেছেন। ‘গঙ্গাজল’, ‘অপহরণ’-এর মতো ছবি রয়েছে তার ঝুলিতে।

মুম্বাইয়ের কাজ থেকে সামান্য বিরতি নিয়ে বাংলায় কাজ করতে আসছেন অরবিন্দ। তাই এতো তাড়াহুড়ো। টানা ২৫ দিনের মধ্যে শেষ করতে হবে ‘উড়ান’ ছবির কাজ। আর সেই সময় নুসরতের সময় পাওয়া যাচ্ছিল না। সেই কারণেই এই বদল।

এই ছবিতে শ্রাবন্তী ছাড়াও অভিনয় করছেন সাহেব ভট্টাচার্য এবং সুব্রত দত্ত। এই ছবিতে শ্রাবন্তীকে দর্শকরা ভিন্নভাবে পাবেন বলেই দাবি পরিচালকের। ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন জয় সরকার। গানের কথা লিখেছেন শ্রীজাত বন্দ্যোপাধ্যায়। ছবির চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত।

 
Likes:
0 0
Views:
141
Article Categories:
Tollywood News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com