Tollywood News

ভাইয়ের জন্মদিনে যা করে চমকে দিলেন সারা!

বলিউডে পা রেখেই একটা ঝাঁকুনি দিয়েছেন নবাবজাদি সারা আলি খান। গত বছরের ডিসেম্বরে অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ দিয়ে যাত্রা শুরু। একই মাসে মুক্তি পায় রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’। হিন্দি চলচ্চিত্র অঙ্গনে মাত্র দুটো ছবি তাঁর। অথচ এর মধ্যেই মনোযোগের সর্বোচ্চ কেন্দ্রে এই তরুণী।

jISlqNe ভাইয়ের জন্মদিনে যা করে চমকে দিলেন সারা!বিনোদন দুনিয়ায় পা রেখেছেন মাত্র তিন মাস হলো, আর এই অল্প সময়ের মধ্যেই সারা জয় করে নিয়েছেন অগণিত মানুষের মন। বড় বড় পরিচালক মত দিচ্ছেন, ভবিষ্যতের সুপারস্টার তিনি। তাঁর অভিনয়ের প্রশংসা সব মহলে। অনেকের প্রেরণা তিনি। শুধু বলিউডেই নয়, একই সময়ে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে অভিষেক হয় সারার। সেখানেও তুমুল জনপ্রিয় তিনি। এর মধ্যেই সাত মিলিয়নের বেশি অনুসরণকারী তাঁর।

jISlqNe ভাইয়ের জন্মদিনে যা করে চমকে দিলেন সারা!সারা আলি খান ইনস্টাগ্রামে যে ছবি বা ভিডিওই শেয়ার দেন না কেন, তা ভাইরাল হবেই। এই অভিনেত্রীর সাম্প্রতিক পোস্ট তাঁর আদুরে ভাই ইব্রাহিম আলি খানের জন্মদিন ঘিরে। বিশেষ দিনে ভাইকে ‘বিশ্বসেরা’ বলে ঘোষণা দিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে ছোট ভাই ইব্রাহিমকে জন্মদিনের শুভেচ্ছায় ভাসিয়েছেন সারা। একজোড়া ছবিও শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, বার্থডে বয় ইব্রাহিম বড় বোনকে দুই বাহুতে তুলে আদুরে ভঙ্গি করছেন। প্রথম ছবিটি দেখে মনে হচ্ছে, বোনকে তুলতে একটু কষ্টই হয়েছে ইব্রাহিমের। অবশ্য দ্বিতীয়টিতে ভঙ্গি বদলেছেন তিনি।

jISlqNe ভাইয়ের জন্মদিনে যা করে চমকে দিলেন সারা!ক্যাপশনে সারা লিখেছেন, ‘আমার বিশ্বসেরা ভাইয়ের সবচেয়ে আনন্দময় জন্মদিন। ধন্যবাদ, সব সময় আমার পাশে থাকার জন্য এবং খুব ধৈর্যসহকারে আমার কাণ্ডজ্ঞানহীন আচরণ সহ্য করার জন্য।’ কী আদুরে বার্তা, তাই না!

 

ভাইবোনের যুগল ছবি মন জয় করেছে সারার ভক্ত ও অনুরাগীদের। এরই মধ্যে জোড়া ছবিতে লাইক পড়েছে ১০ লাখ ৯২ হাজারের বেশি। রয়েছে ভক্তদের শুভেচ্ছাবার্তা।

পাতৌদির নবাব, অভিনেতা সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের সন্তান সারা ও ইব্রাহিম। ‘কেদারনাথ’ ছবির প্রচারণার সময় ভাই প্রসঙ্গে সংবাদমাধ্যম মুম্বাই মিররকে সারা বলেছিলেন, ‘ইব্রাহিমের বয়স ১৮। আমরা খুবই ঘনিষ্ঠ। আমার এমন কিছু নেই, যা সে জানে না। তবে আমি ওর সম্পর্কে জানি মাত্র দশ ভাগ। কারণ, সে মুখচোরা স্বভাবের। আমার মা, ইব্রাহিম ও আমি খুবই ঘনিষ্ঠ।’

jISlqNe ভাইয়ের জন্মদিনে যা করে চমকে দিলেন সারা!সারা এ-ও জানিয়েছিলেন, ইব্রাহিম অভিনেতা হতে চায়। মঞ্চে পারফর্ম করতেও দেখেছেন তাঁকে। ‘আমার চেয়ে ও ভালো অভিনেতা হবে,’ বলেন সারা।

যা হোক, সারার তৃতীয় সিনেমা দেখার জন্য অপেক্ষায় রয়েছেন ভক্তরা। শোনা যাচ্ছে, ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল টু’ ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বাঁধবেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close