জঙ্গি হামলার প্রতিশোধে ভারতীয় বায়ু সেনাকে স্যালুট জানালেন টালিগঞ্জের তারকারা

পুলওয়ামা জঙ্গি হামলার পর ভারতীয় বিমান বাহিনীর পাল্টা প্রতিঘাতের খবরে উচ্ছ্বসিত গোটা ভারত। শুধু সাধারন দেশবাসীই নয়, পাকিস্তানের জঙ্গিঘাঁটিতে হামলা চালানোয় খুশির হাওয়া তারকা মহলেও। এমন পদক্ষেপের জন্য ভারতীয় বিমান বাহিনীকে স্যালুট জানিয়েছেন বলিউড তারকা থেকে শুরু করে দক্ষিণী তারকারাও। বাদ যাননি কলকাতার তারকারাও।

দেব, রুক্মিণী মৈত্র, মিমি চক্রবর্তী থেকে শুরু করে সোহম চক্রবর্তী, অঙ্কুশ হাজরা, পরমব্রত চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, ঐন্দ্রিলা সেন, পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়, বিরসা দাশগুপ্তসহ আরো অনেকেই ভারতীয় সেনাকে স্যালুট জানান। সকলেই নিজের টুইটার এ্যাকাউন্ডে টুইট করে বিমাণ সেনাদের শুভেচ্ছা জানাচ্ছেন।

জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী টুইটারে লিখেছেন, আমাদের সাহসী বাহিনীই আজকের ‘সার্জিকাল স্ট্রাইক পার্ট ২’ এর নায়ক। অভিবাদন জানাচ্ছি ভারতীয় বিমান বাহিনীকে।

কলকতার তুমুল জনপ্রিয় চিত্রনায়ক দেব টুইটারে বিমান বাহিনীর কিছু ছবি সংযুক্ত করে লিখেছেন, জয় হিন্দ।

অভিনেত্রী রুক্মিণী মৈত্র লিখেছেন, এমন দিনে আমাদের হৃদয়ে ক্ষরণ হয়, যেদিন শুধুই ভালবাসার দিন। মানবতা প্রতি এত ঘৃণা কেন? এই দিন অনেক কিছুই চিরতরে বদলে দিয়েছে। আমার বলার কিছু নাই, শুধু সাহসী সৈন্যদের পরিবারের জন্য প্রার্থনা।আরেক জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা লিখেছেন, এই দিনটি আমাদের জন্য বিশাল পাওয়া। প্রতিবেশী দেশ এবং সন্ত্রাসীদের এখন থেকেই বোঝা উচিত যে আমরা ভারতীয়রা নিউটনের তৃতীয় সূত্র মেনে চলি না। কারণ, আপনাদের প্রত্যেক কর্মের জন্য সমান নয় বরং আরো খারাপ কর্মফল ভোগ করতে হবে। আমি গর্বিত আমাদের আইএএফ এর প্রতি।

জনপ্রিয় অভিনেতা সোহম টুইটারে লিখেছেন, আইএএফ এর প্রতি অভিবাদন এবং শ্রদ্ধা। অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় তার টুইটারে লিখেছেন, তোমরা নিশ্চয়ই জানতে যে ভারতের উপর আক্রমণের কি প্রতিফলন হতে পারে? আমাদের বাহিনীর প্রতি অভিবাদন।

 
Likes:
0 0
Views:
307
Article Categories:
Tollywood News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com