Tollywood News

এবার শিশুদের রিয়েলিটি শোতে শুভশ্রী

শুভশ্রী

পশ্চিম বঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী অভিনয় ছেড়ে এবার শিশুদের একটি রিয়েলিটি শোতে বিচারকের দায়িত্ব পালন করবেন। ‘এবার জমবে মজা’ নামের এই অনুষ্ঠানটি শুরু হবে ২৪ ফেব্রুয়ারি।

অনুষ্ঠানটিতে বিচারক হিসেবে আরও থাকবেন গায়ক শিলাজিত এবং অভিনেতা বিশ্বনাথ। শুধু সপ্তাহান্তে এটি প্রচারিত হবে। এর মধ্যে প্রোমো দেখান শুরু হয়েছে। শুভশ্রী এই প্রথম কোনও অনুষ্ঠানে বিচারকের ভূমিকা নিচ্ছেন।

df34 এবার শিশুদের রিয়েলিটি শোতে শুভশ্রী
শুভশ্রী গাঙ্গুলী

স্টার জলসার এই অনুষ্ঠানে শিশুদের প্রতিভা তুলে ধরা হবে। বেশ আগে থেকে শুটিং শুরু হয়েছে। শিলাজিত তার চিরাচরিত মিশুক আচরণে শিশুদের সঙ্গে মিশে গেছেন অবলীলায়। জানা গেছে তিনি অনুষ্ঠানটিতে দর্শকদের জন্য গানও গাইবেন। আরও দর্শক টানার জন্য স্টার জলসা সপ্তাহান্তে তাদের ‘হ্যাপি উইকএন্ড’ স্লটে ‘এবার জমবে মজা’ অনুষ্ঠানটি অন্তর্ভুক্ত করেছে।

jISlqNe এবার শিশুদের রিয়েলিটি শোতে শুভশ্রীএই স্লটের আরেক অনুষ্ঠান ‘ঠাকুমার ঝুলি’; নতুন এই শোতে ঠাকুমা’র ভূমিকায় দেখা যাবে থিয়েটার অভিনেত্রী সোহিনী সেনগুপ্তকে; এটির শুটিংও শুরু হয়েছে। স্টার জলসা সা¤প্রতিক সময়ে টিআরপিতে জি বাংলা চ্যানেল থেকে বেশ কিছুটা পিছিয়ে পড়েছে। ধারণা করা হচ্ছে রেটিং ধরার জন্যই চ্যানেলটির এই উদ্যোগ।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close