BOLLYWOOD

‘দে দে পেয়ার দে’র ফাস্ট লুকেই বাজিমাত অজয়ের

বেশ কয়েকটি সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন বলিউড ‘সিংহম’ অজয় দেবগন। অজয় অভিনীত ইতিহাস-আশ্রিত চলচ্চিত্র ‘তানাজি : দ্য আনসাং ওয়ারিয়র’ থেকে রোমান্টিক কমেডি ‘দে দে পেয়ার দে’র শুটিং চলছে।

আজ (বৃহস্পতিবার) অজয়ভক্তদের জন্য উচ্ছ্বাসের কমতি নেই। প্রথমে ‘তানাজি’ ছবিতে অজয়ের প্রথম ঝলক প্রকাশিত হয়েছে। এর পর ‘দে দে পেয়ার দে’ সিনেমায় তাঁর প্রথম ঝলক প্রকাশিত হলো।

a5 ‘দে দে পেয়ার দে’র  ফাস্ট লুকেই বাজিমাত অজয়ের

 

ছবিতে ‘সিংহম’ তারকাকে নীল টি-শার্ট ও কালো চশমা পরা দেখা যাচ্ছে। মনে হচ্ছে, দূরে কারো দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছেন তিনি। এই ছবি অজয়ভক্তদের কৌতূহল বাড়িয়ে দিয়েছে। তাঁকে রুপালি পর্দায় দেখার জন্য মুখিয়ে আছেন অনুরাগীরা।

a ‘দে দে পেয়ার দে’র  ফাস্ট লুকেই বাজিমাত অজয়ের

‘পেয়ার কা পঞ্চনামা’ ও ‘সোনু কে টিটু কি সুইটি’ সিনেমাখ্যাত লুভ রঞ্জন প্রযোজনা করছেন রোমান্টিক কমেডি ধাঁচের ‘দে দে পেয়ার দে’। এটি পরিচালনা করছেন আকিব আলি। এ ছবির প্রধান নারীচরিত্রে রয়েছেন রাকুল প্রীত সিং। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে টাবুকে। এ ছবির সহপ্রযোজক ভূষণ কুমার ও অংকুর গার্গ।

আগামী ১৫ মার্চ মুক্তি পাবে ‘দে দে পেয়ার দে’।অজয় দেবগনকে সর্বশেষ দেখা গেছে রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’র একটি বিশেষ দৃশ্যে।

‘দে দে পেয়ার দে’ ছাড়াও তাঁকে ‘ধামাল’ সিরিজের ‘টোটাল ধামাল’-এ দেখা যাবে। ইন্দ্র কুমার পরিচালিত এ ছবিতে আরো রয়েছেন রিতেশ দেশমুখ, আরশাদ ওয়ারসি, জাভেদ জাফরি, অনিল কাপুর, মাধুরী দীক্ষিত ও এশা গুপ্ত।

 

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close