অবশেষে দেব রাজি, তবে শর্ত একটা!

চার বছর ধরে চেষ্টার পর অতনু রায়চৌধুরী তার ছবিতে কাজ করার জন্য দেবকে রাজি করাতে পেরেছেন। অবশ্য রাজি হওয়ার আগে একটি শর্ত জুড়ে দিয়েছেন দেব।

অতনুর নতুন ছবির নাম ‘সাঁঝবাতি।’ এই ছবির জন্য দেবকে রাজি করাতে তার একটি শর্ত পূরণ করতে হয়েছে প্রযোজক অতনুর। দেব এর শর্ত ছিল, ছবির জন্য রাজি করাতে হবে সৌমিত্র চট্টোপাধ্যায়কেও। তবেই থাকবেন দেব। এরপর ছবির জন্য সৌমিত্রকে রাজি করিয়ে দেবকে সুখবর জানিয়ে দিয়েছেন অতনু।

ছবিতে দেব এর বিপরীতে দেখা যাবে পাওলি দামকে। এর আগে ২০০৭ সালের ছবি ‘আই লাভ ইউ’তে পাওলির সঙ্গে অভিনয় করেছিলেন দেব। সেই ছবিতে দেব এর বোন এর ভূমিকায় দেখা গিয়েছিল পাওলিকে। পাওলির সঙ্গে আবার বড় পর্দায় কাজ করার সুযোগ পেয়ে দারুণ খুশি দেব।

এই প্রসঙ্গে দেব বলেন, ‘পাওলির তারকাখ্যাতি দেখে আমি খুব গর্বিত। তিনি সবসময়ে তার আভিজাত্য বজায় রাখেন মেধার সঙ্গে। তার সঙ্গে কাজ করার জন্য অপেক্ষায় আছি। আর সৌমিত্রদার সঙ্গে বড় পর্দায় একসঙ্গে কাজ করতে পারাটা আমার কাছে স্বপ্নের মতো। তার সঙ্গে শুটিং শুরু হলে আমি কীভাবে নিজেকে সামলাবো জানিনা। ছবির সম্পর্কে এখনই কিছু জানাবো না। তবে এটা বলে রাখি, এধরনের চরিত্রে কখনোই কাজ করিনি।’

‘সাঁঝবাতি’ পরিচালনা করছেন লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল ব্যানার্জি। ছবিটি কবে মুক্তি পাবে তা এখনও ঠিক হয়নি।

 
Likes:
1 0
Views:
1175
Article Categories:
Tollywood News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com