২০১৮ সালে বলিউড তারকাদের যত প্রেম-বিচ্ছেদ

নদীর এ কূল না ভাঙলে ও কূল জাগবে কী করে। ভাঙাগড়ার খেলাই জগতের সারাৎসার। কি প্রকৃতিতে, কি ব্যক্তিপ্রেমে। জীবনের এই উত্থান-পতনের সাক্ষী সবাই—হতদরিদ্র তরুণ থেকে অভিজাত পাড়ার বিলাসী তরুণীটি পর্যন্ত। বি-টাউনও এর ব্যতিক্রম নয়। প্রেম-বিচ্ছেদ নিয়েই ২০১৮ সাল কাটিয়েছে বলিপাড়া।

রণবীর-আলিয়া
রণবীর কাপুর ও আলিয়া ভাট দুজনই বলিউড তারকা। ‘সঞ্জু ‘ও ‘রাজি’ খ্যাত এই দুই অভিনেতার প্রেমের গুঞ্জন ছড়ায় চলতি বছরেই। তবে বলিপাড়া তাঁদের প্রথম যুগলবন্দি দেখেছিল আরেক অভিনেত্রী সোনম কাপুরের বিয়ের অভ্যর্থনায়। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় একসঙ্গে জুটি বেঁধেছেন রণবীর-আলিয়া। নতুন বছরে পর্দায় উঠবে এ সিনেমা। তবে যে আলোচনাটি সর্বত্র, নতুন বছরে বাস্তব জীবনে গাঁটছড়া বাঁধতে পারেন এ তারকা যুগল।

অর্জুন-মালাইকা
চলতি বছরে প্রেমের গুঞ্জনে অসংখ্যবার খবরের শিরোনাম হয়েছেন অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। অসম বয়সের এই প্রেমে বি-টাউন ছিল উচ্ছ্বসিত, সরব। গুঞ্জন যে সত্যি, তা তাঁরা ভক্তদের চোখে বহুবার প্রমাণ করেছেন। হাতে হাত ধরে হেঁটেছেন, প্রায়ই করে চলেছেন ডিনার ডেট। মালাইকার ৪৫তম জন্মদিন ইতালিতে উদযাপন করা হয়। সঙ্গে ছিলেন ৩৩ বছরের অর্জুন। গুঞ্জন আছে, নতুন বছরে সাতপাকে বাঁধা পড়তে পারেন তাঁরা। যৌথভাবে কিনেছেন বাড়ি। গতবছর আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর অর্জুনকে প্রকাশ্যে আনেন মালাইকা।

ফারহান-শিবানি
চলচ্চিত্র নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও অভিনেত্রী শিবানি দানদেকার প্রথম দেখা যায় একটি টিভি শোর সেটে। তাঁদের প্রেমের গুঞ্জন শুরু হয় সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে একসঙ্গে ছবি শেয়ারের মধ্য দিয়ে। দুজনই অবিরাম আদুরে আলোকচিত্র ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন। যদিও মৌখিকভাবে এখনো প্রেমের কথা স্বীকার করেননি কেউই। তবে দুজনের মধ্যে সত্যিই যে কিছু একটা চলছে, তা অস্বীকার করতে নারাজ বলিপাড়া।

রহমান-সুস্মিতা
চলতি বছরে অসম বয়সের প্রেমে চাঙাভাব ছিল বলিপাড়ায়। সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন আর হালের মডেল রহমান শালের প্রেমের গল্প এখন আর কারো অজানা নয়। ২৭ বছরের রহমানের সঙ্গে প্রেমের কথা স্বীকার করেছেন ৪৩ বছরের সুস্মিতা। এর পরেই তাঁদের বিয়ের গুঞ্জন শুরু হয়। তবে বিয়ের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন তিনি। সামাজিক মাধ্যমে বহুবার রহমানকে ‘জান’ বলে ডেকেছেন সুস্মিতা। আরো বলেছেন, তাঁর সঙ্গে তিনি ‘রহমান্সিং’ করছেন।

আরবাজ-জর্জিয়া
২০১৭ সালে মালাইকা অরোরার সঙ্গে ১৯ বছরের সংসার ভাঙে বলিউডের খানদান পরিবারের সন্তান আরবাজ খানের। সুপারস্টার সালমান খানের ভাই অভিনেতা আরবাজ। জীবন থেমে থাকেনি। অর্জুনের সঙ্গে সাবেক স্ত্রীর প্রেমের গুঞ্জনের মধ্যেই ইতালির মডেল, নৃত্যশিল্পী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে আরবাজের প্রেমের গুঞ্জন চাউর হয়। দীর্ঘদিন এ নিয়ে মুখ না খুললেও পরে জর্জিয়ার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেন আরবাজ। আরবাজের পারিবারিক অনুষ্ঠানেও প্রায়ই দেখা যায় জর্জিয়াকে। বিচ্ছেদ হলেও পারিবারিক সম্পর্ক অটুট রেখেছেন মালাইকাও। আরবাজ-মালাইকার ঘরে একটি সন্তান আছে।

হর্ষবর্ধন-কিম
বলিউড তারকা হর্ষবর্ধন রানে ও কিম শর্মার প্রেম এখন আর গোপনীয় নয়। চলতি বছরে তাঁদের দুজনকে একসঙ্গে বহুবার দেখা গেছে। ইনস্টাগ্রামে দুজনই যুগল ছবি শেয়ার দিয়েছেন বহুবার। চলতি বছরের বড়দিনটা কিন্তু কিম ও তাঁর মা-বাবার সঙ্গেই উদযাপন করেছেন হর্ষবর্ধন।

কোহলি-নেহা
ইন্ডিয়ান আইডলের দশম মৌসুমের সেটে আনুষ্ঠানিকভাবে প্রেমের ঘোষণা দেন হালের জনপ্রিয় বলিউডি গানের সুপারস্টার নেহা কক্কর ও অভিনেতা হিমাংশ কোহলি। ইন্ডিয়ান আইডলের বিচারক ছিলেন নেহা। নিজ নিজ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কতই না যুগল ছবি শেয়ার দিয়েছিলেন তাঁরা। সেই প্রেমে ছেদ ঘটল কিছুদিন আগে। অ্যাকাউন্ট থেকে সব ছবি সরিয়ে দিলেন নেহা। তবে স্মৃতি হিসেবে সেসব ছবি এখনো রেখে দিয়েছেন কোহলি। বিচ্ছেদে ভেঙে পড়েছেন নেহা কক্কর। এ নিয়ে আবেগভরা পোস্টও দিয়েছেন নেহা।

পুলকিত-ইয়ামি
বিয়ের এক বছর না যেতেই পুলকিত সম্রাট ও শ্বেতা রোহিরার বিচ্ছেদ হয়ে যায়। শ্বেতার অভিযোগ, ‘বদলাপুর’ তারকা ইয়ামি গৌতমের সঙ্গে ঘনিষ্ঠ ছিলেন তাঁর স্বামী। ইয়ামিই সংসার ভেঙেছেন বলে দাবি করেন পুলকিতের সাবেক স্ত্রী। পরে সামাজিক মাধ্যমে নিজ নিজ অ্যাকাউন্ট থেকে একে অপরকে আনফলো করেন ইয়ামি-পুলকিত। খবরে প্রকাশ, ইয়ামি ও পুলকিতের প্রেমও টেকেনি, কারণ ইয়ামির পরিবার তাঁদের সম্পর্ক মেনে নেয়নি।

ভাঙাগড়াই জীবন। নতুন বছরে হয়তো আবার নতুন কোনো গুঞ্জনে, নতুন গালগল্পে জেগে উঠবে ভাঙা হৃদয়ের তারকাদের নাম। নতুন বছরে নতুন প্রেমে তাঁদের পছন্দের তারকাকে দেখতে আশায় বুক বাঁধতে পারেন ভক্ত ও অনুরাগীরা।

 
Likes:
0 0
Views:
358
Article Categories:
BOLLYWOOD

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com