প্রথম দিনেই অক্স অফিস কাঁপিয়ে দিলো রণবীর-সারার ‘সিম্বা’, কত আয় করলো জানেন?

‘পদ্মাবত’ খ্যাত রণবীর সিং ও চলতি মাসের শুরুতে ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে পা রাখা সারা আলি খানের দ্বিতীয় সিনেমা ‘সিম্বা’র শুভমুক্তি হয়েছে গতকাল। আর মুক্তির দিনে প্রত্যাশা অনুযায়ী পেয়েছে বক্স অফিসে সাফল্য।প্রথম দিনে ভারতের বক্স অফিসে ‘সিম্বা’র সংগ্রহ ২২ কোটি রুপি। মুম্বাইয়ে ব্যাপক সাফল্য পেয়েছে সিনেমাটি। শুধু মুম্বাইয়ে এ ছবির সংগ্রহ ১২ কোটি রুপি, যেটি পুরো ভারতে সংগ্রহের প্রায় অর্ধেক।চলতি বছরের শুরুতে মুক্তি পাওয়া ‘পদ্মাবত’ সিনেমায় আলাউদ্দিন খিলজির ভূমিকায় দেখা গিয়েছিল রণবীর সিংকে। বছরের শেষে এসে রণবীরের অ্যাকশনধর্মী বিনোদনে ভরা পারফরম্যান্স দেখা গেল ‘সিম্বা’য়। ‘পদ্মাবত’ বক্স অফিসে ৩০০ কোটি রুপি সংগ্রহ করেছিল।

‘চেন্নাই এক্সপ্রেস’ খ্যাত নির্মাতা রোহিত শেঠির ‘সিম্বা’ চলচ্চিত্র ব্যবসায় বিশেষজ্ঞদের পূর্বানুমানের প্রমাণ দিয়েছে। চলচ্চিত্র প্রদর্শক অক্ষয় রথির পূর্বানুমানও ইতিবাচক। তিনি বলেছেন, তিন থেকে চার দিনেই শতকোটির ঘরে পৌঁছাবে ‘সিম্বা’। তিনি আরো বলেছেন, ‘চেন্নাই এক্সপ্রেস’কে টপকে যাবে ‘সিম্বা’। অক্ষয়ের মতো, ‘আমি নিশ্চিত, এটা সম্ভব।’

অক্ষয়  বলেছেন, ‘সিম্বা’ অবশ্যই ব্লকবাস্টার হবে। এ সিনেমার সেট-আপ, অভিনয়শিল্পী ও কলাকুশলী, পরিচালক আর গান সবমিলিয়েই এ প্রত্যাশা তাঁর।

বিনোদনধর্মী সিনেমায় নির্মাতা রেহিত শেঠির সুনাম সর্বজনবিদিত। দর্শক তা দেখে পান ‘টোটাল এন্টারটেইনমেন্ট’। বাণিজ্যিকভাবে সফল নির্মাতাদের অন্যতম রোহিত।

পরিচালক রোহিত শেঠির ওপর আস্থার বাণী প্রকাশ করে অক্ষয় রথি বলেন, “এই ছবিটি শুধু রণবীর বা সারার নয়। একজন পরিচালক ও গল্পবলিয়ে হিসেবে এটি রোহিত শেঠির। রণবীর খুবই কার্যকরী আর তাঁর শেষ ছবি ‘পদ্মাবত’ দেশের বক্স অফিসে ৩০০ কোটি রুপি সংগ্রহ করেছে। তারকা হিসেবে তাঁর মূল্য আছে।”

‘সিম্বা’ ব্লকবাস্টার হবে বলেই অক্ষয়ের মত। তা ছাড়া জনপ্রিয় তারকা অজয় দেবগনকে নিয়ে রোহিত শেঠির জনপ্রিয় ‘সিংহম’ সিরিজ থেকে উদ্ভূত ‘সিম্বা’। যদিও তেলেগু ছবি ‘টেম্পার’-এর রিমেক, তবে সামান্যই অনুকরণ করা হয়েছে। এ সিনেমার চমক অজয় দেবগন। চমক হিসেবে আরো রয়েছেন ‘২.০’ খ্যাত অক্ষয় কুমারও।

চমক রয়েছে আরেকটি।‘ সিম্বা’য় রয়েছেন চলতি মাসের শুরুতে অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ দিয়ে বি-টাউনে পা রাখা তারকাকন্যা সারা আলি খান। প্রথম সিনেমায় অভিনয়ে বেশ প্রশংসা কুড়িয়েছেন। হু হু করে বাড়ছে তাঁর ভক্ত ও অনুরাগীর সংখ্যা।

পাতৌদির নবাব, অভিনেতা সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অভিনেত্রী অমৃতা সিংয়ের বড় মেয়ে সারা আলি খান।

পর্দায় ওঠার আগে এ সিনেমার ‘তেরে বিন’, ‘আঁখ মারে’, ‘আলা রে আলা’ ও ‘মেরাওয়ালা ড্যান্স’ গান মুক্তি পায়। এ গানগুলো অন্তর্জালে ঝড় তুলেছে। গানে সারা ও রণবীরের রোমান্স দেখে উচ্ছ্বসিত দর্শক। এ ছবির প্রযোজক করণ জোহর ও রিলায়েন্স এন্টারটেইনমেন্ট।

 
Likes:
0 0
Views:
723
Article Categories:
BOLLYWOODBOX OFFICE

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com