এ কেমন পাগলামো করছেন শুভশ্রী!

শীতের দুপুর, ছুটির মেজাজ, বাড়ির পোশাকে আরাম, আর কী চাই। এরকম সৌভাগ্য কারো হোক বা না হোক অভিনেত্রী শুভশ্রীর হয়েছে। বহুতল বাড়ির জানালার সামনে রীতিমত পাগলামি শুরু করেছেন।

 নেটিজেনের মতে, ছুটির মেজাজে খানিক পাগলামোর ইচ্ছে হয়েছে নায়িকার। যতই হোক, ‘পাগালপন্তি ভি জারুরি হ্যয়’। বছর শেষে যেখানে সকলে পার্টিমুডে মজেছেন তেমন শুভশ্রীরও পার্টি মোড অন হয়ে গিয়েছে।

হাত পা ছুঁড়ে এক অদ্ভুত পোজে ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি মুড। নতুন বছর আসতে চলেছে।’ তার এই পোস্টে নেটিজেনরাও বেশ উত্তেজিত হয়ে পড়েছেন।

শুভশ্রী নিজের সঙ্গে বাকিদেরও নতুন বছরের এগিয়ে আসার খুশি কয়েক ধাপ বাড়িয়ে দিয়েছেন। প্রসঙ্গত, সম্প্রতি ‘রসগোল্লা’ ছবিতে তার একটি ছোট্ট চরিত্রের অভিনয় মন কেড়েছে দর্শকের।

নিজের আপকামিং ছবির বিষয় তেমন কিছু না বললেও নিজের স্বামীর ছবি নিয়ে বেশ চর্চায় মেতে উঠেছেন অভিনেত্রী। ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’র সাফল্যে তিনি বেজায় খুশি। স্বামীর ছবি বলে কথা।

এ ছবির প্রচারেও খানিক কন্ট্রিবিউশন রয়েছে শুভশ্রীর। ছোটদের ছবি হিসেবে ‘অ্যাডভেঞ্চারস অফ জোজো’ একেবারে পারফেক্ট। তার মতে এই ছবিটি প্রত্যেক মা-বাবার নিজের ছেলে-মেয়েদের হলে নিয়ে গিয়ে দেখানো উচিত।

 
Likes:
0 0
Views:
475
Article Tags:
Article Categories:
Tollywood News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com