Tollywood News

‘নূপুর’-এর ট্রেলার ও পোষ্টার লঞ্চে ছবির নায়িকার সঙ্গে

প্রথম ছবি ‘নট অ্যা ডার্টি ফিল্ম’-তেই পরিচালক রণদীপ সরকার আলোড়ন ফেলে দিয়েছিলেন ওরকম একটা সাহসী ছবি করার জন্য। এহেন পরিচালক তার দ্বিতীয় ছবির জন্য বাছলেন সম্পূর্ণ অন্য ধরনের গল্প।ছবির নাম ‘নূপুর’। ১৯৭০ সালের পুরুলিয়ার প্রেক্ষাপটে ছবি নির্মিত।ছবির কেন্দ্রীয় দুটি চরিত্রই মূক ও বধির। সেই মূক,বধির চরিত্রের ছোট ছোট ভালোবাসা,মিলন ছবির কাহিনিতে উঠে এসেছে।

DSC 0718 'নূপুর'-এর ট্রেলার ও পোষ্টার লঞ্চে ছবির নায়িকার সঙ্গেDSC 0805 'নূপুর'-এর ট্রেলার ও পোষ্টার লঞ্চে ছবির নায়িকার সঙ্গে DSC 0714 'নূপুর'-এর ট্রেলার ও পোষ্টার লঞ্চে ছবির নায়িকার সঙ্গে

কেন্দ্রীয় দুটি চরিত্রে রয়েছেন নবাগতা তনুশ্রী ও শুভজিত কর।অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বিশ্বজিত চক্রবর্তী, দেবিকা মুখোপাধ্যায়,শ্রীরুপা সাহা প্রমুখ। ছবির গল্প ভাবনায় জিতেন্দ্র কুমার নাহার, সঙ্গীত পরিচালনায় পঞ্চম ও দিউ। জে জে প্রডাকশন প্রযোজিত নির্বাক প্রেমের গল্প নিয়ে ছবি ‘নূপুর’ মুক্তি পেতে চলেছে ২১ শে সেপ্টেম্বর।বৃহস্পতিবার দ্য কলকাতা পাঞ্জাব ক্লাবে হয়ে গেল ছবির ট্রেলার লঞ্চ ও পোষ্টার লঞ্চ।সাংবাদিক সম্মেলনের পর ব্যস্ততার মধ্যেই ছবি নিয়ে একান্তে আড্ডা দিলেন ছবির নায়িকা তণুশ্রী।আলাপচারিতায় আমাদের প্রতিনিধি রামিজ আলি আহমেদ। ক্যামেরায় বুলান ঘোষ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close