আসছে সুখে থাকার পিল ‘হ্যাপি পিল’

আমরা সবাই সুখী হতে চাই। কিন্তু বেশির ভাগ মানুষই কোনো না কোনো কারনে অসুখী। কিন্তু এমনটা যদি হতো সুখের বড়ি গিলে ফেললেই সব দুঃখ ভুলে সুখী হওয়া যাবে তাহলে কেমন হতো!এমনই বিষয় নিয়ে ছবি বানালেন পরিচালক মৈনাক ভৌমিক। ছবির নামও ‘হ্যাপি পিল’।

এ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে আছেন ঋত্বিক চক্রবর্তী যার ডাক্তারি পড়তে পড়তে আর পড়া হয়নি। কেমিস্ট্রীর প্রতি ভালোবাসা থেকে হটাৎই আবিষ্কার করে ফেলে অদ্ভুত এক ওষুধ যা খেলেই মুহূর্তে দুঃখ উধাও। সেই ওষুধের নাম হ্যাপি পিল।তারপর কি হয় তা নিয়েই ছবি। ছবিতে সোহিনী সরকারকে এক মহিলা সাংবাদিকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে যাকে বসের কাছ থেকে সবসময় নেগেটিভ কথাবার্তা শুনতে হয়। ঋত্বিকের বোনের চরিত্রে আছেন পার্ণো মিত্র, যাকে ফর্সা হওয়াটা খুব দরকার। মীর আছেন একজন ব্যর্থ ব্যবসায়ীর চরিত্রে। তাই এদের হ্যাপি পিল অবস্যই দরকার।

কিন্তু কি হবে শেষ পর্যন্ত তা জানতে আর মাত্র কয়েকটা দিন । ২৭ জুলাই বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘হ্যাপি পিল ‘। ছবিটির প্রযোজনায় ক্যামেলিয়া প্রোডাকশন ।সোমবার সন্ধ্যায় গড়িয়াহাটের রয়াল ওক ব্যাঙ্কোয়েটে ‘হ্যাপি পিল’ ছবির মিউজিক লঞ্চ হয়ে গেল।ছবিতে মোট তিনটি গান আছে। সুর দিয়েছেন স্যাভি।তিনটি নিউ জেনরেশনের ভালোলাগার মতো গান। গানগুলো গেয়েছেন অনুপম রায় , রুপম ইসলাম ও মধুমৈন্তী বাগচী। গানগুলো সবার ভালো লাগার মতো ।

    

রামিজ আলি আহমেদ

 

P.c : Bulan

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com