OTHERSUncategorized

ফেসবুক দুনিয়ার সাড়া জাগানো অডিও শো ‘হ্যালো আরিয়ান

শখের বশে একদিন ফেসবুক অডিও লাইভ করা।সেটা সকলের বেশ ভালো লাগে । এরপর সকলের অনুরোধে আবার ফেসবুক ওডিও লাইভ। এরকম করে প্রায় সকলের অনুরোধে বারবার আসা।একদিন তার মাথায় ভাবনা এলো যে প্রতিদিন নির্দিষ্ট সময়ে ফেসবুক অডিও লাইভ আসলে কেমন হয়!যেমন ভাবনা তেমন কাজ -তিনি শুরু করে দিলেন নির্দিষ্ট সময়ে প্রোগ্রাম। তিনি হলেন আর.জে .আরিয়ান ।আমরা অনেকেই তার প্রোগ্রাম ‘হ্যালো আরিয়ান’ শুনেছি। অনেকেই রাত ১২টা কখন বাজবে তার অপেক্ষায় থাকি । আর দুটি যে কখন বেজে যায় সেটা বুঝতেই পারিনা।’হ্যালো আরিয়ান’ এই প্রোগামে প্রতি শো তে শ্রোতা থাকে প্রায় পঞ্চাশ হাজার । তাহলে বুঝতেই পারছেন প্রোগ্রামের জনপ্রিয়তাটা কোন জায়গায়।

কথায় কথায় আর.জে.আরিয়ান জানালেন , “এই শো টা আমি সম্পূর্ন নিজের খরচেই করি। এর থেকে আমি কোনো পয়সা ইনকাম করি না।ভালোবেসেই প্রোগ্রামটা করি।”
রাত্রে প্রোগ্রাম করার করা প্রসঙ্গে জানালেন , “আসলে সবাই ওফিস থেকে ফিরে সম্পূর্ন রিলাক্সড মুডে প্রোগ্রামটা শুনতে পারে। আমার প্রোগ্রামটা মানুষের কিছুটা হলেও টেনসন কমায়। জীবনে প্রচুর ঘাত প্রতিঘাত থাকে,মানুষের প্রচুর দুঃখ যন্ত্রনা থাকে-আমি বিভিন্ন মোটিভেশন কাহিনির মাধ্যমে তাদেরকে উৎসাহিত করার চেষ্টা করি ।’হ্যালো আরিয়ান’ একটা এন্টারটেনমেন্ট শো কিন্তু যার মোটো হলো মানুষকে মোটিভেট করা”। মানুষ জনের কেমন সাপোর্ট কেমন পাচ্ছেন জানতে চাইলে আরিয়ান হেসে জানালেন, “সাপোর্ট , ভালোবাসা পাচ্ছি বলেই তো দেড় বছর ধরে প্রোগ্রামটা চলছে।প্রচুর শ্রোতার ভালোবাসা পাই ।ইন্ডাস্ট্রীর মানুষ কিংশুক গুন আমার প্রোগ্রাম শুনে আমাকে ফোন করেছিলেন ।উনি প্রোগ্রামের নিয়মিত শ্রোতা। আমাকে খুবই সাপোর্ট করেন উনি”।

পরিবার থেকে কেমন সাপোর্ট পান -এ প্রসঙ্গে বললেন , “আমার বাবা এয়ারফোর্সে চাকুরী করতেন। উনি আমার ক্রিয়েটিভ চিন্তাভাবনা খুবই সাপোর্ট করেন। আর আমার মা তো আমার বন্ধু।আবার স্ত্রী স্বপ্না তো এসব ব্যাপারে দারুন উৎসাহিত করে। ওর সাথে আমার প্রেম করে বিয়ে। জীবনে একটাই প্রেম করেছি , একটাই বিয়ে করেছি “।আর আমার ছেলে যার বয়েস সবে পাঁচ বছর সেও দারুন কথা বলে , মডেলিং করে , সিনেমাও করছে । সব মিলিয়ে ফ্যামিলি খুবই সপোর্টিভ।”।
আরিয়ানকে আমরা ‘এই ঘর এই সংসার ‘, ‘বোঝে না সে বোঝেনা ‘ , ‘সাঁকো ‘ প্রভৃতি মেগা সিরিয়ালের নিয়মিত দেখেছি। এছাড়াও তিনি অভিনয় করেছেন বহু সিরিয়ালে। বিভিন্ন চ্যানেলে তিনি নিয়মিত অ্যাঙ্কারিং করেছেন । বহু বড়ো স্টেজ শো তেও তিনি অ্যাঙ্কারিং করেছেন ।
আর.জে.আরিয়ান টি শার্ট ইতিমধ্যে বেশ জনপ্রিয় । আমরা আর .জে.আরিয়ানের ‘হ্যালো আরিয়ান ‘ শো টির আরো সাফল্য কামনা করি ।

https://www.youtube.com/watch?v=jAAnM0fH9kQ&feature=youtu.be

 

___রামিজ আলি আহমেদ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close