প্রতিবন্ধীদের নিয়ে ফ্যাশন শো-র আয়োজন করল “দ্য গ্ল্যাম লাইফ ফ্যাশন শো”

দ্য গ্ল্যামারাস মেকওভার স্টুডিও প্রস্তুত করল দ্বিতীয়বারের জন্য “দ্য গ্ল্যাম লাইফ ফ্যাশন শো” রাজারহাটের নোভোটেলে। প্রতিবন্ধীদের নিয়ে এরকম ফ্যাশন শো-র আয়োজনে প্রধান উদ্যোক্তা বিশ্বরূপ চক্রবর্তী। এই উদ্যোগকে উৎসাহ দিতে মঞ্চে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি, সুদীপ্তা ব্যানার্জি, বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সর্বরী দত্ত, ফ্যাশন ডিজাইনার তেজাস গান্ধী, ফ্যাশন ডিজাইনার ইন্দ্রনীল মুখার্জি। এরপর শুরু হয় র‍্যাম্প ওয়াকে প্রতিযোগীদের সাথে ছিলেন সর্বরী দত্ত, ডিজাইনার জন সেনগুপ্ত, নন্দিনী দাশগুপ্ত, অরিজিত মাইতি, ভিভু ডিজাইনস-এর প্রতিনিধি ও তামড়ি ডিজাইনস-এর প্রতিনিধিরা । প্রতিবন্ধী অংশগ্রহণকারীদের উন্নয়নকল্পে ৫০ হাজার টাকার চেক তুলে দেন ।

 

 

অভিনেত্রী শুভশ্রী বলেন, এইধরনের অনুষ্ঠানকে উৎসাহ দেওয়া উচিত। এরকম অনুষ্ঠান কোনদিনও শুধু কলকাতায় নয় ভারতে হয়েছে বলে আমার মনে হয় না। আমি এই উদ্যোগকে সাধুবাদ জানাই, আগামীদিনে এই অনুষ্ঠান আরও বড় হোক।এদিন র‍্যাম্পে একসাথে হাঁটলেন শুভশ্রী, সর্বরী দত্ত ও সর্বরী দত্তের আউটফিটে বিশ্বরূপ চক্রবর্তী। বেশ উজ্জ্বল লাগছিল সর্বরী দত্তের আউটফিটে বিশ্বরূপকে।

আয়োজক বিশ্বরূপ চক্রবর্তী জানান, এরকম অনুষ্ঠান কলকাতায় কোনদিনও হয়নি। সকলে সুন্দরীদের সান্ধান করতে ফ্যাশন শো করে কিন্তু আমরা মনে করি যারা সমাজের মানসিক ও শারীরিক ভাবে পিছিয়ে তারাও যে মূলস্রোতের সাথে সমানে সমানে টক্কর দিতে পারে সেটাই প্রমাণ করাই আমার উদ্দেশ্য। আমরা এই শো-র মাধ্যমে সমাজের নতুন প্রজন্মের ডিজাইনারদের বেশ কিছু ডিজাইনকে তুলে ধরতে চাই।

 

P.c : Bulan

 
Likes:
0 0
Views:
12
Article Tags:
Article Categories:
FASHION

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com