শেষ পর্যন্ত প্রাক্তন গার্লফ্রেন্ড ক্যাটরিনাকেই বিয়ে করছেন সালমান!

সালমান ও ক্যাটরিনার প্রেম নতুন কিছু নয়। বহুবছর আগেই ক্যাটরিনাকে মন দিয়েছেন সালমান। হঠাৎ তাদের প্রেম ভেঙ্গে যাওয়ায় মাঝে পাঁচবছর রণবীর কাপুরের প্রেমে মজেছিলেন নায়িকা।সেখানে বিচ্ছেদ হওয়ার পর আবার সালমানের হাত ধরেন অভিনেত্রী। আর যখন প্রিয়াঙ্কা চোপড়া ‘ভারত’ ছেড়ে দিলেন, তখন শেষ ভরসা হিসেবে সালমানকে বাঁচাতে এগিয়ে আসেন ক্যাটরিনা। বর্তমানে মাল্টায় চলছে সিনেমার শুটিং। সেখানেই দু’জনকে বেশ রোমান্টিক ভঙ্গিতে দেখতে পাওয়া গেল।

‘ভারত’-এর শুটিংয়ের জন্য সম্প্রতি মালটা থেকে মুম্বাইয়ে ফেরেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। কিন্তু, সালমানের সিনেমার আগেই বিদেশে গিয়ে নতুন বউ সাজলেন ক্যাটরিনা। নতুন বউ সাজার পরই ক্যাটরিনা জড়িয়ে ধরলেন সালমান খানের মা-কে। ইতিমধ্যেই সে ছবি ভাইরাল হয়েছে।

এখন সবার মুখে একই প্রশ্ন তাহলে কি সত্যি বিদেশে গিয়ে বিয়ে সেরে নিচ্ছেন সালমান-ক্যাটরিনা? আর তাই শাশুড়িকে জড়িয়ে ধরেছেন বলিউডের ‘বার্বি ডল’? সালমান খান এবং ক্যাটরিনা কাইফের ওই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন অর্পিতা খান শর্মা।

অর্পিতা ওই ছবি শেয়ার করার পরই সালমানের ভক্তদের মন্তব্যে ভরে যায় অর্পিতার ইনস্টাগ্রাম। আর তারই জেরে শেষ পর্যন্ত সালমান খান এবং ক্যাটরিনা কাইফের সেই ছবি ইনস্টাগ্রাম একাউন্ট থেকে সরিয়ে দেন অর্পিতা।

সম্প্রতি ‘ভারত’-এর শুটিংয়ের জন্য মাল্টায় পাড়ি দেন সালমান খান। মা সালমা খান, বোন আলভিরা খান এবং ভগ্নিপতি অতুন অগ্নিহোত্রীর সঙ্গে বিদেশে পাড়ি দেন সাল্লু। আর সেখানে গিয়েই ‘ভারত’-এর শুটিং শুরু করে দেন ‘ভাইজান’। ‘ভারত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পরই সেখানে নিজের জায়গা পাকা করে নেন ক্যাটরিনা কাইফ। সে কারণেই ‘জিরো’-র শুটিং শেষ করে তড়িঘড়ি মাল্টায় চলে যান ক্যাট।

 
Likes:
0 0
Views:
103
Article Categories:
Tollywood News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com