টালিউডে নিজের সৌন্দর্য্য আর অভিনয় দক্ষতা দিয়ে দর্শকের মন জয় করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একের পর এক উপহার দিয়ে যাচ্ছেন হিট ছবি। কিন্তু রুপালি জগতে সফল হলেও নিজের জীবনে বারবার পরাজিত হচ্ছেন তিনি।

জনপ্রিয় এই অভিনেত্রীর দ্বিতীয় সংসার ভেঙ্গে গেল। মঙ্গলবার (১৫ জানুয়ারি) পশ্চিমবঙ্গের আলীপুর জেলা আদালতে তাদের ডিভোর্স নিয়ে চূড়ান্ত শুনানি সম্পন্ন হয়েছে। সেখানেই বিচারক রবীন্দ্রনাথ সামন্ত অভিনেত্রী শ্রাবন্তী ও ভিরাজের মিউচুয়াল ডিভোর্সের আবেদন মঞ্জুর করেন।

শ্রাবন্তীর আইনজীবী অনুনয় বসু বলেন, ‘২০১৬ সালে তাদের বিয়ে হয়েছিল। কিন্তু বিভিন্ন কারণে নিজেদের মধ্যে অমিল ঘটায় ২০১৭ সালে দু’জনের সম্মতিতেই আলিপুর আদালতে ডিভোর্সের মামলা দায়ের হয়। আজ বিচারপতি এই আবেদন মঞ্জুর করেছেন।’

এর আগে, ২০০৩ সালে পরিচালক রাজিব বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর। তাদের একটি পুত্র সন্তানও আছে। কিন্তু, রাজিবের একাধিক নারীর সঙ্গে সম্পর্কের অভিযোগ তুলে ডিভোর্সের সিদ্ধান্ত নেন শ্রাবন্তী। এরপর বেশ কিছুদিন প্রেম করার পর ২০১৬ সালে কৃষ্ণ ভিরাজকে বিয়ে করেন অভিনেত্রী।

একটি বিজ্ঞাপনের কাজে গিয়ে মুম্বাইয়ের মডেল ভিরাজের সঙ্গে আলাপ হয় শ্রাবন্তীর। পরিচয়ের প্রায় দেড় বছর বাদে বিয়ে করেন তারা। কিন্তু, বিয়ের কয়েকমাসের মধ্যেই ডিভোর্সের আবেদন করেন শ্রাবন্তী-ভিরাজ।