তাঁর অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন তোলা তো বৃথা। তিনি যে কতটা ভালো অভিনয় করেন তা ‘পদ্মাবত’-এ ‘ আলাউদ্দিন খলজি’-র চরিত্রে অভিনয় করেই বুঝিয়ে দিয়েছেন রণবীর সিং। তবে শুধু অভিনয়ই নয়। রণবীর যে এমন র‌্যাপ গাইতে পারেন সেটা কি জানা ছিল?

‘গলি বয়’ ছবির ট্রেলার মুক্তির পরে, সকলেই রণবীরের প্রশংসায় পঞ্চমুখ। ছবিতে শুধু র‌্যাপার ডিভাইনের চরিত্রে অভিনয় করেছেন রণবীর সিং। তবে শুধুই অভিনয় নয়, র‌্যাপটাও বেশ ভালোই রপ্ত করেছেন রণবীর। ইতিমধ্যেই অনেকের প্লে লিস্টেই হয়ত ‘আপনা টাইম আয়েগা’ গানটি চলে এসেছে।

আর এই গানটি নিজের গলায় গেয়েছেন রণবীর। হ্যাঁ, ঠিকই শুনছেন। এই র‌্যাপ-এর কথাগুলি লিকেছেন র‌্যাপার ডিভাইন ও সংগীতকার অঙ্কুর তিওয়ারি। আর সুর দিয়েছেন ডিভাইন ও ডুব শর্মা। আর গানটি গেয়েছেন রণবীর সিং নিজে। শুধু গানই নি, মুগ্ধ করেছেন সকলকে। রণবীরের যে এমন প্রতিভাও রয়েছে, তা হয়ত অনেকেরই জানা ছিল না।

শুনুন..

 

দেখুন…

 

প্রসঙ্গত, ‘গলি বয়’ ছবিতে রণবীর আলিয়া ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে কালকি কোয়েচলিন, ভিয়াজ রাজ, আরও অনেককেই। আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ছবিটি। প্রসঙ্গত শুধু সিনেমাতেই নয়, এর আগে একটি খাবারের ও পোশাকের ব্র্যান্ডের জন্য নিজে র‌্যাপ লিখেছিলেন গেয়েওছিলেন।

প্রসঙ্গত, এই বিজ্ঞাপনটির পরিচালক ছিলেন রোহিত শেঠি।