February 21, 2019
Breaking News
  • Home
  • Tollywood News
  • মুক্তি পেল মুখোমুখির ট্রেলার
January 8, 2019

মুক্তি পেল মুখোমুখির ট্রেলার

By 0 166 Views

বছরের শুরুতেই মুক্তি পেতে চলেছে পরিচালক কমলেশ্বর মুখার্জি পরিচালিত নতুন ছবি ‘মুখোমুখি’। তার আগে মুক্তি পেল ছবির ট্রেলার। ট্রেলার লঞ্চে উপস্থিত হয়েছিলেন যিশু সেনগুপ্ত, গার্গী রায়চৌধুরী,পায়েল সরকার, সাহেব ভট্টাচার্য ও পরিচালক কমলেশ্বর মুখার্জি।

অভিনেতা যীশু সেনগুপ্ত বললেন,” আমার মনে হয় আজ থেকে কুড়ি বছর পর দাঁড়িয়ে এই ছবিটা একটা আলাদা মাত্রা দেবে সিনেমাপ্রেমীদের কাছে।”

ছবির ট্রেলার লঞ্চ প্রসঙ্গে অভিনেত্রী গার্গী রায়চৌধুরী বললেন, “কমলেশ্বরদা যখন আমাকে এই ছবির স্ক্রিপ্ট শুনিয়েছিলেন। তখন থেকে আমার মনে হচ্ছিল এই ছবিটা যেন একটা চলন্ত থিয়েটার। যার কোন ইন্টারভাল নেই। চরিত্রগুলি একেক রকমভাবে সামনে এসে দাঁড়াচ্ছে।”

অভিনেত্রী পায়েল সরকার বলেন, “পুরো ছবিটা নিয়েই আমাদের অনেক এক্সপেক্টেশন রয়েছে। আমার মনে হয় সবাই ছবিটা একবার অন্ততপক্ষে দেখবেন ভালো বা খারাপ কোনও সিদ্ধান্তে আসার আগে।”

ছবি সম্পর্কে অভিনেতা সাহেব ভট্টাচার্যের মতামত, “এই ছবিতে ব্ল্যাকবক্সকে যেভাবে কমলদা ব্যবহার করেছেন সেটা ছবিটা না দেখলে কোনওভাবে কেউ বুঝতে পারবে না। এই ধরনের কনসেপ্ট নিয়ে এর আগে কোন ভারতীয় ছবি হয়নি। আশা করব এই ছবিটা ভারতীয় ছবির ইতিহাসে থেকে যাবে।”

 

পরিচালক কমলেশ্বর মুখার্জির মতে , “অনেকদিন ধরেই ভাবছিলাম সোশাল-পলিটিকাল কনটেন্ট নিয়ে একটা ছবি বানাবো। এই ছবিটা আমার সব ছবির থেকে আলাদা। কারণ, এই ছবি বিনোদনধর্মীর থেকে বেশী মননসমৃদ্ধ।”

এই ছবির প্রতিটি চরিত্র কোথাও যেন নিজের সঙ্গে মুখোমুখি হওয়ার লড়াইটা লড়ছে। ছবির প্রতিটা চরিত্র কোথাও গিয়ে যেন একে অপরের সাথে মিশতে চাইছে। কিন্তু স্থান,সময় ও কাল তাদের দূরে সরিয়ে রাখছে। এই ছবির প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে যিশু সেনগুপ্ত, পায়েল সরকার , গার্গী রায়চৌধুরী, রজতাভ দত্ত, অঞ্জন দত্ত, সাহেব ভট্টাচার্য, দর্শনা বণিক, পদ্মনাভ দাশগুপ্ত ও উষসী চক্রবর্তী সহ আরও অনেককে।

ছবির সঙ্গীত পরিচালনা করেছেন দেবজ্যোতি মিশ্র। ছবির মুক্তি আগামী বছরের ১ ফেব্রুয়ারী।

 
Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

PHP Code Snippets Powered By : XYZScripts.com
Social media & sharing icons powered by UltimatelySocial
Facebook
Google+
http://cinekolkata.com/2019/01/%E0%A6%AE%E0%A7%81%E0%A6%95%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BF-%E0%A6%AA%E0%A7%87%E0%A6%B2-%E0%A6%AE%E0%A7%81%E0%A6%96%E0%A7%8B%E0%A6%AE%E0%A7%81%E0%A6%96%E0%A6%BF%E0%A6%B0-%E0%A6%9F%E0%A7%8D%E0%A6%B0">
Twitter