মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী। টালিউডের প্রথম সারির এই নায়িকা বেড়াতে খুবই ভালবাসেন। আর ভালবাসেন হট ফটোশুট করতেও। শীতের ছুটিতে কোথায় গিয়েছিলেন মিমি?

প্রথমেই একটি অ্যাকোয়া সুবজ রঙের বিকিনি পরা ছবি পোস্ট করেন অভিনেত্রী, যে ছবি দেখে অনেকেই মুগ্ধতা প্রকাশ করলেও মিমিকে সানি লিয়নের সঙ্গে তুলনা করে আপত্তিকর মন্তব্য করেছেন কেউ।

মিমি একটি রিসর্টে ছিলেন, সেখানে একান্তে সময় কাটানোর ছবিও পোস্ট করেছেন। বড়দিনের সময় সেই রিসর্ট যে সেজে উঠেছিল বোঝাই যাচ্ছে। কিন্তু কোথায় গিয়েছিলেন তিনি?

মিমি কালো ট্যাঙ্ক টপ পরা একটি ছবি পোস্ট করেছেন, তাতে পাশ থেকে এক চিলতে সমুদ্র উঁকি মারছে।মিমিকে দেখা গিয়েছে একটি বৌদ্ধ মঠের সামনে। সেই ছবি দেখে অনেকেই বলছেন শ্রীলঙ্কায় বেড়াতে গিয়েছেন অভিনেত্রী।

মিমি চক্রবর্তী

মিমি হটপ্যান্ট ও গোলাপি-সাদা শর্ট ক্রপ টপে সমুদ্রতটের পাশেই অপর একটি ছবি পোস্ট করেন। লেখেন, ‘আমাকে আবার খুঁজে নাও।’সমুদ্রের ঢেউয়ের পাশেই বালিতে হেঁটে বেড়াচ্ছেন অভিনেত্রী, এমন একটি ছবিও পোস্ট করেছেন। আর লিখেছেন ‘ভিটামিন’। ‘সান ট্যানড’ অভিনেত্রীর ছবিতে লাইক দিয়েছেন টালিউড পরিচালক বিরসা দাশগুপ্ত-সহ আরও অনেকেই।

অপর একটি ছবিতে মিমি কালো হট প্যান্টের সঙ্গে বেছে নিয়েছেন কালো ক্রপ টপ। ছবির ক্যাপশন, ‘স্ট্রং ইজ বিউটিফুল’।

এই ছবিটি পোস্ট করেছেন মিমি ভোর বেলায়। আর গৌতম বুদ্ধের একটি বাণী লিখেছেন, ছবির সঙ্গে ক্যাপশনে। সেখানে লেখা, ‘প্রতিটি সকালেই নতুন জন্ম হয় আমাদের।’

মিমি চক্রবর্তী

এর পর সারি সারি নারকেল গাছের মাঝে মিমি একটি ছবি পোস্ট করেছেন, একটি ফ্রক পরে ‘নো মেক আপ’ লুকসে অভিনেত্রী। আর এই ছবি দেখেই টলিউডের বেশ কয়েক জন জানিয়েছেন, গোয়া বেড়াতে গিয়েছেন অভিনেত্রী।

একান্তে স্নান সেরে এসে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানেই অপর এক জন বলেছেন, গোয়ার কেনিলওয়ার্থ স্পা রিসর্ট বা ফোর্ট আগুয়াডায় ছিলেন অভিনেত্রী। যদিও মিমি এ নিয়ে কিছু জানাননি এখনও।

একটি ছবিতে অভিনেত্রীর কানে ফোন, আর নিজেই ক্যাপশনে লিখেছেন ‘হ্যালো’ ! এবার তবে বাড়ি ফেরার পালা। মিমি একটি ছবি পোস্ট করে লেখেন, ‘ম্যায় অউর মেরি তনহাই’, তাহলে কি একাই বেড়াতে গিয়েছেন অভিনেত্রী? প্রশ্নটা অধরাই থেকে গেল।