সেলেবদের জীবনযাপনে আড়ি পাততে গেলে ইনস্টাগ্রামের জুড়ি মেলা ভার। কখনও ছবি, কখনও ভিডিও, বা কখনও ইনস্টা-স্টোরি, এসবের উপর নজর রাখলেই আন্দাজ করা যায় তাঁদের রোজনামচা। আর যে সব তারকারা সোশ্যাল মিডিয়ায় সব সময়ে সচল তাঁরা কী করছেন, কোথায় যাচ্ছেন সবই থাকে নখদর্পনে। এঁদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

মিমি প্রায়ই ইনস্টাগ্রামে কখনও বেড়াতে যাওয়ার ছবি, আবার কখনও শ্যুট ফ্লোরের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেন। সম্প্রতি মিমি একটি ভিডিও পোস্ট করেছেন, যেটি নিয়ে টলিপাড়ায় জল্পনা শুরু হয়ে গিয়েছে।

ভিডিওয়ে দেখা যাচ্ছে, মার্কিন তারকা জাস্টিন বিবারের ‘লেট মি লাভ ইউ’ জনপ্রিয় গানটি চালিয়ে মিমি নাচছেন। ভিডিওটির ক্যাপশনেও গানেরই একটি লাইন লিখেছেন, ‘‘ডোন্ট গিভ আপ’’ (হাল ছেড়ো না)।

দেখুন সেই ভিডিও…

View this post on Instagram

Don't Give up 🤗😉😍💃💃

A post shared by Mimi (@mimichakraborty) on

এই ভিডিও দেখেই গুঞ্জন শুরু হয়েছে, কোন প্রসঙ্গে হাল না ছাড়ার ইঙ্গিত দিচ্ছেন মিমি। আর কার জন্যই বা প্রেমের গানে নাচছেন তিনি। তা হলে কি নতুন কোনও মানুষ এল নায়িকার জীবনে।

এ তো গেল নাচ। কিন্তু প্রেমিক হারিয়ে কার সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। তার উত্তরেও মিমি পোস্ট করেছেন আরেকটি ভিডিও। ভক্তদের দু:খ পাওয়ার কোনও কারণ নেই। দেখা যাচ্ছে নিজের পোষ্য ম্যাক্সকে আদর করছেন মিমি। ম্যাক্সকে আদরের আছিলায় ট্যানট্রাম কিং বলে ডাকেন মিমি।
দেখুন মিমির সঙ্গে ম্যাক্স—

মিমি