বিয়ের আগে থেকেই প্রিয়াঙ্কা চোপড়ার উপর থেকে যেন নজর সরাতে পারছিলেন না নিক জোনাস। বিয়ের পিঁড়িতে প্রিয়াঙ্কার সাজ দেখে কখনও বাক্যহীন হয়ে পড়েন তিনি, আবার কখনও বধূবেশে পিগিকে দেখে চোখের জল ধরে রাখতে পারেননি। বিয়ের পরও সেই একই অবস্থা নিকের। সবকিছু মিলিয়ে মার্কিন পপ তারকা যে বলিউড অভিনেত্রীর প্রেমে একেবারে হাবুডুবু খাচ্ছেন, তা প্রায় স্পষ্ট।

বিয়ের পরও যেন প্রিয়াঙ্কার উপর থেকে ঘোর এখনও কাটেনি নিকের। আর সেই কারণেই পিগির সঙ্গে লন্ডনে ডিনার ডেটে গিয়ে আবারও যেন চমকে উঠলেন নিক।

প্রিয়াঙ্কার ছবি এবং ভিডিও তুলে তা তা শেয়ার করে ফেললেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। যেখানে প্রিয়াঙ্কার উপর থেকে চোখ যেন এক্কেবারে সরাতে পারছিলেন না তিনি।

দেখুন সেই ভিডিও…

https://www.instagram.com/p/Br6xKZMgzES/?utm_source=ig_embed

এদিকে বিয়ের পর ইতিমধ্যেই ওমানে গিয়ে প্রথম দফার মধুচন্দ্রিমা সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা-নিক। চুপিসাড়ে মধুচন্দ্রিমার পর্ব সারলেও, পেজ থ্রি-র পাতায় উঠে আসে সেই ছবি। যেখানে কেবারে নিরালায় দিনযাপন করতে দেখা যায় দু’জনকে। ওমান থেকে ফিরে মুম্বইতে পর পর দুটি রিসেপশন কাটিয়ে এরপর ক্রিসমাসে মার্কিন মুলুকে উড়ে যান নবদম্পতি।

জানা যাচ্ছে, ক্রিসমাস জোনাস পরিবারের সদস্যদের সঙ্গে কাটিয়ে এরপর নিউ ইয়ারে নাকি দু’জনে একান্তে কোথাও পাড়ি দেবেন নিক-প্রিয়াঙ্কা। শোনা যাচ্ছিল, তাঁরা নাকি সুইতজারল্যান্ডে যাবেন দ্বিতীয় দফার মধুচন্দ্রিমার জন্য। কিন্তু, তার আগেই ক্রিসমাস কাটিয়ে লন্ডনে পাড়ি দিলেন পিগি-নিক।