December 11, 2018
Breaking News
  • Home
  • OTHERS
  • সাত পাকে বাধা পড়তে চলেছেন টলিউড অভিনেত্রী দেবশ্রী ভট্টাচার্য
September 12, 2018

সাত পাকে বাধা পড়তে চলেছেন টলিউড অভিনেত্রী দেবশ্রী ভট্টাচার্য

By 0 364 Views

দীর্ঘদিন ধরে প্রেমের পর অবশেষে সাত পাকে বাধা পড়ছেন অভিনেত্রী দেবশ্রী ভট্টাচার্য , পাত্র মৃগাঙ্ক রায় চৌধুরী একজন WBCS অফিসার

 

কলেজের ফাস্ট ইয়ার থেকে পরিচয় তৃণমূল ছাত্র পরিষদের মাধ্যমে । তারপর প্রেম শুরু হয় । কলেজ জীবন শেষ করে অভিনেত্রী দেবশ্রী পুনে চলে যান । মৃগাঙ্কও WBCS পরীক্ষা নিয়ে ব্যাস্ত হয়ে যান । তারপর দীর্ঘদিন যোগাযোগ বিচ্ছিন্নও হয়ে থাকলেও মৃগাঙ্ক তাকে একটি বারের জন্যও ভোলেননি । বরং দেবশ্রী অভিনয়ের  বড়ো ফ্যান হয়ে গেছিলেন তিনি।ফেসবুক ও টুইটারেও তাকে ফলো করতেন মৃগাঙ্ক । এমনকি দেবশ্রীর ছবিও ফেইসবুক থেকে ডাউনলোড করে তার প্রিন্টআউট নিয়ে নিজের কাছে রেখে দিয়েছিলেন বই এর ভাজে। এতটাই ভালোবাসা ছিল তার দেবশ্রীর প্রতি । অভিনেত্রী নিজে স্বীকার করেছেন যে মৃগাঙ্কর ভালোবাসার কাছে তিনি বার বার হার মেনেছেন ।

তারপর আবার তাদের দেখা হয়  উত্তরবঙ্গতে গিয়ে । মৃগাঙ্ক WBCS অফিসার কোচবেহারে পোস্টিং কর্মসূত্রে ।সেখানে দেবশ্রী যান। মৃগাঙ্কর সাথে তার হটাৎই একটি সরকারি প্রোগ্রামে তাদের দুজনের আবার দেখা হয় । মৃগাঙ্ক সেখানে সাহসিকতা দেখিয়ে পুলিশের করা নিরাপত্তার ভেতর অভিনেত্রী দেবশ্রীকে একটি গোলাপ ফুল   দেন  । শুনতে ফিল্মি লাগলেও এটাই বাস্তব । ইতিমধ্যে তাদের প্রেমের চর্চা গোটা সোশ্যাল মিডিয়াতে তোলপাড় করা। এমনকি দেবশ্রীর ভক্তদের মুখে মুখে তাদের প্রেমের চর্চা । খুব শিগগিরই তারা বিবাহ বন্ধনে অবোধ্য হতে চলছেন । মৃগাঙ্ক জানিয়েছেন যে একবার দেবশ্রীকে পেয়েও হারিয়ে ফেলেছিলাম ।এবার যখন আমার প্রথম এবং পুরোনো প্রেম আবার আমার কাছে ফিরে এসেছে , আর ছাড়ে কে  । বিয়ের সিদ্ধান্ত নিয়েই ফেললাম । তবুও তারা চুপি সারে অনেক দিন ধরেই ডেট করেছেন একেঅপরকে।

অভিনেত্রী জানান মৃগাঙ্ক ডেডিকেটেড লাভার । মৃগাঙ্ককে পেয়ে আমি খুব হ্যাপি । কাউকে কোনোদিন আমি এতটা ডেডিকেটেডলি ভালোবাসতে কখনো দেখিনি ।

দেবশ্রী ও মৃগাঙ্ক আপনাদের আসন্ন বিবাহিত জীবনের জন্য শুভকামনা রইলো ।

 
  OTHERS
Leave a comment

Your email address will not be published. Required fields are marked *