August 15, 2018
Breaking News
  • Home
  • Trending
  • প্রযোজনা – পরিচালনা দুটো কাজই দক্ষতার সঙ্গে করে চলেছেন সুপারহিট চিত্রনির্মাতা পীযূষ সাহা
June 11, 2018

প্রযোজনা – পরিচালনা দুটো কাজই দক্ষতার সঙ্গে করে চলেছেন সুপারহিট চিত্রনির্মাতা পীযূষ সাহা

By 11 6494 Views

চলচ্চিত্র প্রযোজনার কাজ হল সবচেয়ে গুরুত্বপূর্ন -প্রযোজক হল এমন এক ব্যক্তি যাকে ছবির সমস্ত কিছুরই দায়িত্ব রাখতে হয় । বাজেট থেকে শুরু করে লোকেশন নির্বাচন , আর্টিস্ট নির্বাচন , এমনকি ঠিকঠাক ডিস্ট্রিবিউশন -সবটাই তাকে দক্ষ হতে সামলাতে হয় । আর তার সাথে যদি পরিচালনার দায়িত্বটাও নিতে হয় তাহলে বুঝতেই পারছেন সেটা কতটা দায়িত্ব ।

এরকম একজন বিশেষ গুনের অধিকারী হলেন টলিউডের অন্যতম প্রযোজক- পরিচালক- লেখক পীযূষ সাহা। যিনি বিগত ১৯ বছর ধরে বাংলা সিনেমা জগতে অসংখ্য সুপারহিট ছবির উপহার দিয়েছেন । যার মধ্যে উল্লেখযোগ্য তুলকালাম’ , ‘বেপরোয়া ‘, ‘কেল্লাফতে’ , ‘ নীল আকাশের চাঁদনী ‘ , ‘ বাজিমাত ‘ , ‘রাজু আঙ্কেল ‘ , ‘গ্যাঁড়াকল’, ‘ কর্ত্যব্য’,’শত্রুর মোকাবিলা ‘ইত্যাদি ।

 

তিনি একদিকে যেমন তার ছবিতে অভিনয় করিয়েছেন সুপারস্টার মিঠুন চক্রবর্তী , প্রসেনজিৎ চট্টোপাধ্যায় , রঞ্জিত মল্লিক , জিত , তাপস পাল , যিশু সেনগুপ্ত , রচনা বন্দোপাধ্যায় , কোয়েল মল্লিক , পাওলি দাম -দের মতো প্রতিস্ঠিত অভিনেতা অভিনেত্রী দের -আবার এই মানুষটির হাত ধরেই টলিউডে পদার্পন ঘটেছে আজকের বহু প্রতিস্ঠিত অভিনেতা অভিনেত্রীর -যার মধ্যে উল্লেখযোগ্য শুভশ্রী ,সোহম, অঙ্কুশ , সূর্য -যারা প্রত্যেকেই আজ টলিউড দাপিয়ে বেড়াচ্ছেন ।পীযূষ সাহা মানুষটাও বড় মিস্টি,ঠান্ডা মাথার , একদমই ডাউন টু আর্থ -ইন্ডাস্ট্রীর মানুষদের বড় প্রিয় । এহেন পরিচালক ,প্রযোজক পীযূষ সাহার কাজ নিয়ে দর্শক মহল বেশ উৎসুক থাকে । তার ভক্তদের জন্য সুখবর -পীযূষ সাহার পরবর্তী ছবি ‘তুই আমার রানী ‘ যা ভারত ও বাংলাদেশ দুদেশেই মুক্তি পেতে চলেছে । ছবিতে অভিনয় করছেন সূর্য এবং বাংলাদেশের নায়িকা মিষ্টি জান্নাত ।আরও জানা গেল এক ঝাঁক নতুন শিল্পী ও  পরিচালকদের নিয়ে ‘ভূত দর্শন ‘ও ‘হরি ঘোষের গোয়াল‘ নামে আরো দুটি কাজ তার ফ্লোরে রয়েছে ।উনি শুধু ভারতীয় বাঙালি দর্শকদের কাছেই নয় বাংলাদেশি দর্শক দেড় কাছেও খুব জনপ্রিয় ।

 

পীযূষ সাহার ছবি মানেই সুপারহিট-এই ছবিগুলোও দর্শকের প্রত্যাশা পূরন করবে বলেই আশা করা যায় ।

 

 
11 Comments
Leave a comment

Your email address will not be published. Required fields are marked *