June 20, 2018
Breaking News
  • Home
  • INTERVIEW
  • “ছবিতেও কস্টিউম ডিজাইনার হিসাবে কাজ করতে চাই “: হাসনা হেনা হাসান
May 26, 2018

“ছবিতেও কস্টিউম ডিজাইনার হিসাবে কাজ করতে চাই “: হাসনা হেনা হাসান

By 0 80 Views

হাওড়ার ৫নং ওল্ড জি.টি .রোড বালি থেকে ওনলাইন প্রমোশনের মাধ্যমে হাসনা হেনা হাসান এর ডিজাইনিং করা পোষাক ছড়িয়ে পড়ছে মহারাষ্ট্রের আকোলা,অমরাবতী , পুনে , যোধপুর, নয়দা, ব্যাঙ্গালার প্রভৃতি জায়গাতে ।বিশেষ করে এথনিক ডিজাইনে তার প্রতিটি পোশাকেই থাকে নিজেস্বতা ।
‘গ্ল্যামনেশন’ , ‘ ফ্যাশন কেয়ার ‘এসব ফ্যাশন শোতে হাসনার পোষাকে মডেলরা হেঁটেছে এবং হাসনার কাজ উচ্চ প্রসংশিত হয়েছে।
এহেন হাসনা ও তার বন্ধু মিলে ‘মেরা কি ফ্যাশন ইভেন্ট’ নামে সর্বভারতীয় একটা ফ্যাশান শো এর আয়োজন করতে চলেছেন । এবিষয়ে তিনি জানালেন , “এটা বেশ বড় একটা ফ্যাশন ইভেন্ট হতে চলেছে। ৫ আগষ্ট স্বভূমিতে এই ইভেন্টটা হতে চলেছে । ১জুন
ধর্মতলার ১বাই ২স্টুডিও তে রয়েছে মডেল অডিশন। অডিশন এর পর যে সমস্ত মডেলরা সুযোগ পাবে তাদের নিয়ে গ্রূমিং ক্লাস হবে । নতুন মডেলদের জন্য এটা খুব ভালো সুযোগ। নতুন ডিজাইনারদের কাছেও এটা একটা সুযোগ । আমাদের এবিষয়ে আরো কিছু জানার থাকলে ‘মেরা কি ফ্যাশন ইভেন্ট-এর ফেসবুক পেজে সমস্ত তথ্য পেয়ে যাবে । আমাদের রেডিও পার্টনার হয়েছে ১০৪.৮ ইসক এফ.এম । আমাদের সাথে যোগাযোগ করা যাবে -৯১২৩৭৭১৬৩১/৯৮৭৪৯৮৫২৩৪ এই নাম্বারে এবং ইমেল করা যাবে -merakishow2018@gmail.com তে “।হাসনা তার ইভেন্টের জন্য সকলকে তার পাসে চান ।
হাসনা তার স্বপ্ন নিয়ে বললেন , “বুটিকটা আরো বিস্তার করতে চাই ।গার্মেন্টস এক্সপোর্ট করতে চাই । ছবিতেও কস্টিউম ডিজাইনার হিসাবেও কাজ করতে চাই “।

 

 

 

 

 
Leave a comment

Your email address will not be published. Required fields are marked *