টিপিক্যাল বলিউডের হিন্দি রোম্যান্টিক ছবিতে এধরনের রোম্যান্স কখনও দেখা গেছে বলে মনে পড়ে না। তবে এবার এমনটাই হতে চলেছে বাবা অনিল কাপুর ও মেয়ে সোনম কাপুর জুটির প্রথম ছবিতে সোনমকে একজন সমকামীর ভূমিকায় দেখা যাবে। ছবির ট্রেলারে ইতিমধ্যেই সোনমের সমকামী প্রেমের ইঙ্গিত দেওয়া হয়েছে।

ট্রেলারে দেখা গেছে, বাড়ির মেয়ে ‘সুইটি’র (সোনম কাপুর) বিয়ে দেওয়ার জন্য বাড়ির সকলে উঠে পড়ে লেগেছে। সুইটিও ছোট থেকে আর পাঁচজন মেয়ের মতোই বিয়ের স্বপ্ন দেখে। তবে মেয়ের জন্য উপযুক্ত পাত্র খুঁজে পাওয়া যাচ্ছে না, পঙ্কজ, সাহিল মির্জা সহ একাধিক পুরুষের নাম উঠে আসছে। অথচ সুইটি কী বলতে চাইছে তা কেউ শুনতেও চাইছে না। তবে অবশেষে সামনে আসে সেই সত্যি। কোনও পুরুষকে নয়, আসলে সুইটি (সোনম কাপুর) ভালোবাসে একটি মেয়েকেই। তার নাম কুকু (রেজিনা ক্যাসান্দ্রা)।

হ্যাঁ, ‘এক লেড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ ছবিতে দক্ষিণী অভিনেত্রী রেজিনা ক্যাসান্দ্রাকে সোনম কাপুরের প্রেমিকার ভূমিকায় দেখা যাবে।

এই ছবিতে সোনম কাপুর, অনিল কাপুর, রাজকুমার রাও, রেজিনা ক্যাসান্দ্রা ছড়াও দেখা যাবে জহি চাওলাকেও। প্রসঙ্গত, ‘এক লেড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ ছবির গল্প যিনি লিখেছেন তিনি একজন রূপান্তরকামী। তাঁর নাম গজল ধালিওয়াল।গজল একজন রূপান্তরকামী মহিলা, যিনি ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’, ‘করিব করিব সিঙ্গল’-এর মতো ছবির গল্প লিখেছেন। একবার আমি খানের সত্যমেব জয়তে শোয়ে এসে নিজেই জানিয়েছিলেন কীভাবে পুরুষ থেকে একজন নারীতে রূপান্তরিত হয়েছিলেন রেজিনা।

 

প্রসঙ্গত সোনম কাপুরের ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ ছবিটি মুক্তি পাচ্ছে আগেমী ১ ফেব্রুয়ারি।